মেইন ম্যেনু

এবার সত্যি মা হতে চান কারিনা

২০১২ সালে সাইফ আলি খানের সাথে গাঁট বেঁধেছেন কারিনা কাপুর। প্রথম থেকেই সন্তান পরিকল্পনা নাকোচ করে আসলেও এই প্রথমবারের মতো মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। বৃহস্পতিবার এমন তথ্যই জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।

সন্তান নিতে অনীহা প্রকাশ করে গত বছর কারিনা কাপুর বলেছিলেন, ‘কে জানে, আমি হয়তো কখনোই মা হব না। আর যদি মা না হওয়ার সিদ্ধান্তই নিই, তবে অবাক হওয়ার কিছু নেই। সাইফের দুটি সন্তান আছে। ওরা আমারও সন্তান। সাইফ এবং আমি আদর্শ ভারতীয় দম্পতি নই যাঁদের বিয়ের একমাত্র উদ্দেশ্য হলো সন্তান জন্ম দেওয়া।’ কিন্তু সম্প্রতি মা হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন পতৌদির নবাব সাইফ আলী খানের স্ত্রী ‘হিরোইন’ তারকা কারিনা কাপুর খান।

প্রতিবেদনে বলা হয়েছে, কারিনা স্বীকার করেছেন যে, তিনি মা হতে চান। সাইফ-অমৃতা সিংয়ের আগের সংসারে এক ছেলে ইব্রাহিম ও এক মেয়ে সারা রয়েছে।

সম্প্রতি ফেমিনা ম্যাগাজিনকে দেয়া সাক্ষাত্কারে কারিনা বলেছেন, পেশাগত ও ব্যক্তিগত জীবনে আমি ভাগ্যবান। আমি আশা করছি আমার নিজের একটি পরিবার থাকবে।

তিনি বলেন, সাইফ ও আমি ভারতেই বাস করবো। কিন্তু আমাদের সন্তান দিয়ে পৃথিবীটাকে দেখব। যখন আমার বয়স ৭০ হবে, তখন আমি আমার পরিবারের সাথে একটি বড় ডাইনিং রুমে বসে হাসব, খাবো ও গল্প করব।

সূত্র: ওয়ান ইন্ডিয়া।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই