মেইন ম্যেনু

এবার হেরেই গেলো মেসিহীন আর্জেন্টিনা

মেসিকে ছাড়া খেলতে নেমে আগের দুই ম্যাচে ড্র করা আর্জেন্টিনা এবার হেরেই গেলো। ঘরের মাঠে প্যারাগুয়ের কাছে ১-০ গোলে হেরে পয়েন্ট টেবিলের পঞ্চম অবস্থানে রয়েছে বাউজার শিষ্যরা।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে আর্জেন্টিনা। তবে পাল্টা এক আক্রমণে ম্যাচের ১৮ মিনিটে স্বাগতক সমর্থকের স্তব্ধ করে প্যারাগুয়েকে এগিয়ে দেন গঞ্জালেজ। ছয় মিনিট পরই সমতায় ফিরতে পারতো স্বাগতিক শিবির। তবে ডি মারিয়ার শট পোস্টে লাগলে হতাশা বাড়ে স্বাগতিকদের। গোলে ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় ডি মারিয়া-আগুয়েরোরা।

বিরতি থেকে ফিরেই সমতায় ফেরার সহজ সুযোগ পায় আর্জেন্টিনা। তবে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন আগুয়েরো। ম্যাচের ৪৯ মিনিটে আবারো আগুয়েরোর শট ফিরিয়ে দেন হুসতো ভিয়া। ম্যাচের ৫৪ মিনিটে অফসাইডের কারণে রোহোর গোল বাতিল হলে হতাশা আরও বাড়ে স্বাগতিকদের।

এর ১০ মিনিট পর ডি-মারিয়ার দুর্দান্ত ক্রসে পা লাগাতে পারলেই গোল করতে পারতেন হিগুয়াইন। তবে এবারও ব্যর্থ হন জুভেন্টাসের এই তারকা। আর ম্যাচের ৭৭ মিনিটে পাওলো ডিবালার দূরপাল্লার শট প্রতিপক্ষ গোলরক্ষক ফিরিয়ে দিলে আর সমতায় ফেরা হয়নি স্বাগতিকদের। ফলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে আগুয়েরো-ডি মারিয়ারা।

এ হারে ১৬ পয়েন্ট নিয়ে আর্জেন্টিনার অবস্থান পঞ্চম স্থানে। যেখান দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে প্রথম ৪টি দল সরাসরি খেলবে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে।






মন্তব্য চালু নেই