মেইন ম্যেনু

এমপিপুত্রকে হুমকি, প্রতিমন্ত্রীর ভাইয়ের বিরুদ্ধে জিডি

মারধরের হুমকির অভিযোগে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার ছোট ভাই মহিউল ইসলাম মহির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেনের ছেলে মাহমুদুল হাসান সোমবার হাতীবান্ধা থানায় এ ডায়েরি করেন।

ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, গত রবিবার রাতে প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার ছোট ভাই মহিউল ইসলাম মোবাইল থেকে সোহাগকে ফোন করে মারধরের হুমকি দেয়। ঘটনায় পরদিন সোহাগ হাতীবান্ধা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং-৫১০।

এমপিপুত্র মাহমুদুল হাসান সোহাগ বিষয়টি নিশ্চিত করে জানান, ‘প্রতিমন্ত্রীর ভাই মহিউল ইসলাম মোবাইলে হুমকি দিয়ে আমাকে ও আমার বাবাকে রাস্তায় আটক করে মারধরের হুমকি দেয়। এজন্য আমি থানায় সাধারণ ডায়েরি করি।’

তবে মারধরের অভিযোগ অস্বীকার করে প্রতিমন্ত্রীর ভাই মহিউল ইসলাম বলেন, ‘আমি কেন সোহাগকে হুমকি দেব। বরং সে আমার ভাইকে নিয়ে সবসময় আজেবাজে কথা বলে। সে একটা মিথ্যাবাদী। সে কখন কী বলে তা নিজেই জানে না। তাছাড়া সে আমার ভাতিজা। আমি কেন তাকে হুমকি দিব।’

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই