মেইন ম্যেনু

এমপি বদির নির্দেশে টেকনাফ পৌর এলাকায় অভিযান : ১৭টি অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন

উখিয়া টেকনাফ আসনের সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্জ আব্দুর রহমান বদি জনহিতকর কাজ করে জনগনের প্রসংশা কুড়ালেন। তার নির্দেশে টেকনাফ পৌর এলাকার উত্তর জালিয়া পাড়ায় ১৭টি অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে পল্লী বিদ্যুৎ কর্তপক্ষ।

গত ২২ জুলাই বুধবার রাতে পল্লী বিদ্যুতের এজিএম হামিদুল হকের নেতৃত্বে উত্তর জালিয়া পাড়া এলাকায় মৃত জাকির হোসেনের পুত্রদ্বয় মোস্তাক আহমদ মসু ও কামাল হোসেন কর্তৃক অবৈধ ভাবে সংযোগ দেওয়া ১৭ টি বাড়িতে অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পল্লী বিদ্যুৎ ডিজিএম বলাই মিত্র ও এজিএম হামিদুল হক সংবাদের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এদিকে এলাকাবাসী অভিযোগ করেছেন পল্লী বিদ্যুতের কতিপয় দুর্নীতিবাজ ব্যক্তিদের যোগসাজসে দীর্ঘ বছর থেকে মসু ও কামালের নেতৃত্বে উত্তর জালিয়া পাড়া ও বাজার এলাকায় কয়েক শত অবৈধ সংযোগ চালু রয়েছে। এমনকি এসব অবৈধ সংযোগ ব্যবসা থেকে দুতলা বাড়ি পর্যন্ত নির্মাণ করেছে এই মসু। এলাকাবাসীর প্রশ্ন পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ জড়িত না থাকলে দীর্ঘ বছর ধরে অবৈধ সংযোগ চালু থাকে কিভাবে। অথচ এসব অবৈধ সংযোগের কারনে বৈধ গ্রাহকরা লোডশেডিংয়ের নামে বিদ্যুৎ বঞ্চিত হয়ে আসছিল।

তবে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ তাদের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করে জানিয়েছে উক্ত মসু-কামালের বিরুদ্ধে ইতিমধ্যে বেশ কয়েকটি মামলা দায়ের করা হলেও পুনরায় অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছিল বলে এলাকাবাসী জানায়।

এদিকে অবৈধ সংযোগ বিছিন্নের ব্যাপারে টেকনাফ পল্লীবিদ্যুত সমিতির জোনাল ম্যানেজার বলাই মিত্র এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান অবৈধ সংযোগ বিছিন্ন অব্যাহত থাকবে।






মন্তব্য চালু নেই