মেইন ম্যেনু

এমপি লিটনের মরদেহ এখন বারডেমে

রংপুর পুলিশ লাইন্স মাঠে প্রথম জানাজা শেষে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মনজুরুল ইসলাম লিটনের মরদেহ রাজধানীর বারডেম হাসপাতালে আনা হয়েছে।রোববার বিকেলে সাড়ে চারটার দিকে তার মরদেহ বারডেমে আনা হয়। রংপুর পুলিশ লাইন্স মাঠে প্রথম জানাজা শেষে দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টারে তোলা হয় লিটনের মরদেহ।

পুলিশ লাইন্স জামে মসজিদের খতিব হাফেজ মৌলানা খোন্দকার মুসাবিরুল ইসলাম রোববার বেলা সাড়ে ১২টায় জানাজা পড়ান। জানাজায় অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ দলের অন্য নেতারা। এছাড়া রংপুর বিভাগের প্রশাসনিক ব্যক্তিরাও জানাজায় অংশ নেন।

লিটনের লাশ রাতে হিমঘরে রাখা হবে। সোমবার সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে সোমবারই লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানে তার নিজ গ্রামে জানাজা শেষে দাফন করা হবে বলে জানিয়েছেন তারা স্বজনরা।

সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামের নিজ বাড়িতে শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় এমপি লিটনকে গুলি করে দুর্বৃত্তরা। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।






মন্তব্য চালু নেই