মেইন ম্যেনু

এরশাদের ‘অব্যাহতি’ চান ফিরোজ রশিদ

দল বাঁচাতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে প্রধানমন্ত্রীর বিশেষ দূত পদ থেকে ‘অব্যাহতি’ চেয়েছেন পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ।

মঙ্গলবার জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৫-১৬ অর্থ বছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টি সত্যিকারের বিরোধী দল কি না এমন প্রশ্ন তুলে ফিরোজ রশিদ বলেন, মাননীয় স্পিকার, আমরা কি সত্যিকারের বিরোধী দল? মানুষ প্রশ্ন করে আমাদের কাছে। কি করলে আমরা সত্যিকারের বিরোধী দল হব।

তিনি আরো বলেন, আমার দলের চেয়ারম্যান, তিনি আবার মন্ত্রী মর্যাদায় রয়েছেন। এটা থেকে রেহাই চাই। জাতীয় পার্টি একটি বড় দল। আমাদের দলকে বাঁচতে দেন।

তিনি বলেন, আমি একসময় টকশোতে বেশি যেতাম। এখন কম যাই। মানুষ বলে তোমরা কেমন বিরোধীদল। লাউয়ের আগাও খাবা, গোড়াও খাবা। আমি আপনার কাছে এই প্রশ্নের জবাব চাই। কি করলে আমরা সত্যিকারের বিরোধী দল হব।

তবে পার্টির নেতা ফিরোজের বক্তব্যের সময় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও দলের চেয়ারমান এই এম এরশাদ অধিবেশন কক্ষে ছিলেন না।

রাজনীতিবিদদের বিরুদ্ধে মামলার প্রসঙ্গ তুলে ধরে ফিরোজ রশিদ বলেন, যখন যে ক্ষমতায় আসে আরেক দলের রাজনীতিবিদদের বিরুদ্ধে নানা মামলা দেওয়া হয়। এমনকি চুরির মামলাও দেওয়া হয়। আবার ওই দল আসলে আগের দলের বিরুদ্ধে একই মামলা দেয়। এভাবে রাজনীতিবিদদের চোর বানানো হয়।






মন্তব্য চালু নেই