মেইন ম্যেনু

এশিয়া কাপের টিকিট মাত্র ২০ টাকায়!

এশিয়া কাপে বাছাইপর্বের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফতুল্লা ভেন্যুতে সর্বোচ্চ ১০০ টাকা ও সর্বনিম্ন ২০ টাকা ধরা হয়েছে টিকিট মূল্য। বাছাইপর্বে মিরপুর ভেন্যুতেও একই হারে ধরা হয়েছে টিকিটের মূল্য।

আগামী ১৯, ২০ ও ২১ ফেব্রুয়ারি ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাছাইপর্বের প্রথম চারটি ম্যাচ। এতে গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। ইন্টারন্যাশনাল গ্যালারি, ক্লাব হাউস, উত্তর/দক্ষিণ স্ট্যান্ড ও পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে ২০ টাকা হারে।ম্যাচের একদিন আগে টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) তিনটি শাখায়। শাখাগুলো হলো-নারায়নঞ্জ, কাচপুর ও চাষাড়া। নগদ মূল্যে টিকিট নেওয়া যাবে। পর্যাপ্ত টিকিট থাকলে ম্যাচের দিনও নির্ধারিত শাখায় ‍পাওয়া যাবে বাছাইপর্বের ম্যাচের টিকিট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২২ ফেব্রয়ারি গড়াবে বাছাইপর্বের শেষ দুটি ম্যাচ। মিরপুরে খেলা দেখা যাবে দুটি গ্যালারি থেকে। সাধারণ গ্যালারির টিকিট মূল্য ধরা হয়েছে ২০ টাকা। ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখা যাবে ১০০ টাকায়।আগামী ১৯-২২ ফেব্রুয়ারি আফগানিস্তান, ওমান, হংকং ও আরব আমিরাতকে নিয়ে গড়াবে বাছাইপর্বের খেলা। বাছাইপর্ব থেকে উঠে আসা সেরা দলটি খেলবে এশিয়া কাপের মূলপর্বে।

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ০৬ মার্চ পর্যন্ত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এশিয়ার পাঁচটি দেশকে নিয়ে শুরু হবে এশিয়া কাপের মূলপর্ব। টি-টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার সঙ্গে বাছাইপর্ব থেকে উঠে আসা একটি দল খেলবে মূলপর্বে।






মন্তব্য চালু নেই