মেইন ম্যেনু

এসএসসির রেজাল্ট জানা হল না ফাইয়াজের, চাচার হাতে খুন!

মৌলভীবাজার : জেলার শ্রীমঙ্গলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচার ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছে এসএসসির ফলাফলপ্রত্যাশী ভাতিজা। এ সময় আহত হন তার ভাইয়ের বউও। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের সুরভিপাড়া এলাকায়।

নিহত ফাইয়াজ এবার শ্রীমঙ্গল দি বাডস রেসিডেন্টসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। আজ তার ফলাফল বের হওয়ার কথা। কিন্তু ফলাফল জানার আগে তাকে চলে যেতে হয়েছে না ফেরার দেশে!

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত ১২টার দিকে ব্যবসায়ী শামীম মিয়ার ছেলে ফাইয়াজ আহমদ ভাত খেতে বসলে তার চাচী তাকে ঠান্ডা ভাত এনে দেন। এ সময় সে ঠান্ডা ভাত খাবে না জনালে চাচীর সাথে রাগারাগি হয়। ঝগড়ার শব্দ শুনে ফাইয়াজের মা এসে এতে সম্পৃক্ত হলে উভয়ের মধ্যে শুরু হয় তুমুল ঝগড়া। ঘটনায় ক্ষিপ্ত হয়ে পড়েন ফাইয়াজের চাচা জাকারিয়া (৪০)।

এ সময় জাকারিয়া ফাইয়াজের মাকে গালিগালাজ করতে থাকলে ফাইয়াজ এর প্রতিবাদ করে। একপর্যায়ে জাকারিয়া ক্ষিপ্ত হয়ে একটি ছুরি দিয়ে ভাতিজা ও তার মাকে আঘাত করতে করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে গেলে সেখানে ফাইয়াজ মারা যায়।

এ সময় জাকারিয়াকে আটক করে পরিবারের লোকজন থানায় খবর দিলে শ্রীমঙ্গল থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছান। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন এবং ঘটনায় সম্পৃক্ত জাকারিয়াকে আটক করেন।

তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। ফাইয়াজের মরদেহ মৌলভীবাজার হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই