মেইন ম্যেনু

এসিড নিক্ষেপ ও প্রাণনাশের হুমকির অভিযোগ আরশির!

পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক শহীদ আফ্রিদির সঙ্গে ভারতীয় মডেল ও অভিনেত্রী আরশি খানের গভীর সম্পর্ক নিয়ে বাতাসে গুঞ্জন উঠেছিল। এরপর থেকে আফ্রিদি ও আরশির সম্পর্ক নিয়ে বিভিন্ন মহলে নানা ধরনের আলোচনা-সমালোচনা চলছিলো। গত মঙ্গলবার আরশি একটি টুইট করে জানিয়েছিলেন আফ্রিদির সাথে তার শারীরিক সম্পর্ক ছিলো তারই ফলশ্রুতিতে এবার এসিড নিক্ষেপ ও প্রাণনাশের হুমকি পেয়েছেন মডেল এ অভিনেত্রী।

আফ্রিদি-আরশির প্রেম কাহিনি মিডিয়ায় আসার পরেই পাকিস্তানের মিডিয়া বিভিন্ন ভাবে হেয় করছে তাকে এমনটা অভিযোগ করলেন আরশি। তিনি বলেন, ‘তারা অভিযোগ করছে, আমি নাকি পাকিস্তান ক্রিকেটের ইমেজ নষ্ট করছি। আশা করি ভারতীয় মিডিয়া আমার পাশে থাকবে।’

আরশি আরো অভিযোগ করেন, আগস্টের ৩০ তারিখ থেকেই পাকিস্তান থেকে হুমকি পেয়ে আসছেন তিনি। এছাড়াও খোদ ভারতেই তিনি আফ্রিদি ভক্তদের কাছ থেকে হুমকি পাচ্ছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা খুবই কষ্টের যখন ভারতীয়রাই আমাকে গালি দেয়। এমনকি তারা আমাকে এসিড ছুড়ে মারার হুমকিও দিয়েছে। শুধু তাই নয় তারা আমাকে মেরে ফেলতেও চায়। আমি এ ব্যাপারে মালদা পুলিশ স্টেশনে মামলা করেছি।’

মুম্বাইয়ের মালদা পুলিশ স্টেশনে আরশি খান একটি মামলা দায়ের করেছেন। সেখানে তিনি অভিযোগ করেন, আমি কিছুকিছু ফোন পাচ্ছি যেগুলো লাহোর এবং করাচি থেকে আসছে। গত দুইদিন থেকে তারা আমাকে ফোন করছে। তারা আমাকে ফোন করে হত্যার হুমকি দিচ্ছে।

তিনি অভিযোগে আরও জানান, অজ্ঞাত সেই ফোন থেকে আমাকে আরও বলা হচ্ছে, আমাকে ধর্ষণ করা হবে কিংবা দুবাইয়ে গেলে আমার মুখে এসিড নিক্ষেপ করা হবে।

অভিযোগে বলা হয়, মেরুত, দিল্লি আর জম্বু-কাশ্মির থেকেও আরশি খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

এত ঘটনার পরও আফ্রিদির পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। আফ্রিদি-নাদিয়া দম্পতির চার কন্যা রয়েছে।

সূত্রঃ ডেকান ক্রনিকল






মন্তব্য চালু নেই