মেইন ম্যেনু

‘এয়ারলিফট’য়ে গাঁজা টানলেন নিমরুত কওর

একটি সিনেমায় কাজ করতে অভিনেতা-অভিনেত্রীদের কত কি-ই না করতে হয়। কদিন আগে বলিউড পারফেকশনিস্ট অভিনেতা আমির খান তার ‘দঙ্গল’ ছবির জন্য ওজন বাড়িয়ে শিরোনামে এসেছিলেন। ‘বাজিরাও মাস্তানি’ ছবির জন্য মাথা ন্যাড়া করতেও পিছপা হন নি অভিনেতা রণবীর সিং। এই তালিকায় এবার নাম লেখালেন এক অভিনেত্রী। জানা গেছে, ‘এয়ারলিফট’ ছবির জন্য গাঁজা টেনেছেন অভিনেত্রী নিমরুত কওর।

এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে কাজ করছেন এই অভিনেত্রী। ‘লাঞ্চ বক্স’খ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন, এই প্রথম গাঁজা খেয়েছেন তিনি। তবে ছবির স্বার্থে কাজটি করতে হয়েছে তাকে। তাই বলে গাঁজা খাওয়া অভ্যাসে পরিণত করতে নারাজ নিমরুত।

‘এয়ারলিফট’ ছবিটি ১৯৯০ সালের ইরাক-কুয়েত যুদ্ধের উপর ভিত্তি করে তৈরি করেছেন পরিচালক রাজা কৃষ্ণ মেনন। সে সময় যুদ্ধের আগুনে জ্বলছিল পশ্চিম এশিয়া। অনেক ভারতীয় নাগরিক তখন কুয়েতে ছিলেন। যুদ্ধবিধ্বস্ত দেশটিকে উদ্ধার করতে এবং ১ লাখ ৭০ হাজার ভারতীয়কে সাহায্য করতে সে সময় এগিয়ে এসেছিলেন এক প্রবাসী ভারতীয়।

রনজিৎ কাটওয়াল নামে প্রবাসী ভারতীয় ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয়ের স্ত্রীর চরিত্রে রয়েছেন অভিনেত্রী নিমরুত কওর।






মন্তব্য চালু নেই