মেইন ম্যেনু

“এ দেশে সন্ত্রাস ও জঙ্গিদের কোন ঠাই হবে না”

মাগুরা প্রতিনিধিঃ এ দেশে সন্ত্রাস ও জঙ্গিদের কোন ঠাই হবে না। নামাজ না পড়ে যারা সাধারণ মানুষের উপর হামলা করে তারা মোনাফেক। সন্ত্রাস ও জঙ্গিবাদকে ইসলাম কখনো সমর্থন করেনা। জঙ্গিবাদ মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত সফলতার সাথে কাজ করে যাচ্ছে। এটি মোকাবেলায় বিশ্বের সকল দেশ বাংলাদেশের পাশে আছে। সকলে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গীবাদের মূল উৎপাটন করা হবে।

বৃহস্পতিবার মাগুরার আছাদুজ্জামান মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহবান শীর্ষক কর্মশালায় প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর এসব কথা বলেন।

কর্মশালায় ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুস সামাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, সিদ্দিকিয়া কামিল মাদরাসার সুপার মাওলানা মামুনূর রশীদ মহাদ্দিস প্রমুখ।

কর্মশালায় তিনি আরো বলেন, এ দেশের অর্থনীতির অগ্রযাত্রাকে ধ্বংস করতে জঙ্গি হামলা চালানো হচ্ছে। সরকার ইতিমধ্যে এদের মদদ দাতারা চিহ্নিত হতে শুরু করেছে। খুব দ্রুতই জঙ্গিবাদের মূল উৎপাটন করা হবে। যুদ্ধোপরাধী জামায়াত শিবিরই এ দেশের সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদ দাতা।এ কারনে বিএনপির সাথে জঙ্গিবাদ বিরোধী জাতীয় ঐক্য নিয়ে কোন আলোচনা হতে পারে না।






মন্তব্য চালু নেই