মেইন ম্যেনু

ঐক্যের নামে সরকার হটানোর ষড়যন্ত্র করছে বিএনপি : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অনেকে আজ ঐক্য চান। সে ঐক্য হতে হবে জাতীয় ঐক্য এবং জনগণের ঐক্য। কিন্তু সে ঐক্য মেনে নেয়া হবে না, যে ঐক্যের প্রধান লক্ষ্য সরকারকে হটানো। আজ বিএনপি ঐক্যের নামে সরকার হটানোর চেষ্টা করছে।

শনিবার দুপুর ১২টায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৪টি সেতু ও চারটি বিদ্যালয়ের নতুন ভবন ও চর ফকিরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পরবর্তী নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তন হবে। আপনারা প্রস্তুতি নেন সে নির্বাচনের জন্য। অন্য কোনো উপায়ে সরকার পরিবর্তনের কোনো সুযোগ নেই।

তিনি আরো বলেন, এ মুহূর্তে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে। বর্তমানে আমাদের শত্রু হচ্ছে সাম্প্রদায়িক উগ্রবাদ। এ সাম্প্রদায়িক উগ্রবাদকে প্রতিরোধ করতে হবে এবং জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলা করতে হবে। এটি আমাদের বড় চ্যালেঞ্জ।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সামনে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক কৃষিবিদ প্রণব ভট্টাচার্য, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ প্রমুখ।






মন্তব্য চালু নেই