মেইন ম্যেনু

ঐশ্বরিয়ার বেগুনি লিপস্টিক নিয়ে টুইটারে হাস্যরস

ঐশ্বরিয়া রাই সোনালি রংয়ের সান্ধ্য পোশাকে সবাইকে মুগ্ধ করেছিলেন। এর একদিন পরেই বেগুনি রংয়ের লিপস্টিক ঠোটে মেখে টুইটারে হাস্যরসের জন্ম দিয়েছেন।

রামি কাদির নকশা করা সান্ধ্য পোশাকটিতে ছিল বেগুনি ফুলের কাজ। তার সঙ্গে মিল রেখেই ঠোটে বেগুনি রঙের ব্যবহার। আর এতেই টুইটার ব্যবহারকারীরা ঐশ্বরিয়াকে নিয়ে হাসাহাসি করছে। একজন টুইট করেন, ঐশ্বরিয়ার ঠোঁট এখন সবখানে দেখা যাচ্ছে! যারা হাসাহাসি করছে তাদের দোষ দিয়ে লাভ কী! তাকে দেখে মনে হচ্ছে লাল গালিচায় পা দেওয়ার আগে অনেকগুলো জাম খেয়ে নিয়েছেন।

আবার একজন প্রশ্ন তোলেন, ঐশ্বরিয়া কি কোন স্মারফকে (নীলচে মানুষের কার্টুন চরিত্র) চুমু খেয়ে এসেছেন নাকি? সন্দেশ সামান্ত নামের একজন টুইট করেন, যখন এশিয়ান পেইন্টস লিপস্টিকের জন্য স্পন্সর করে, তখন এমনই হয়!

তবে এসব সমালোচনার থোড়াই কেয়ার করেন সাবেক এই বিশ্বসুন্দরী। একটি সাক্ষাতকারে তিনি বলেন, আমি নিজের ইচ্ছায় অভিনয়কে আমার ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছি। আমি ফ্যাশনকে শিল্প হিসেবে বিবেচনা করি এবং আমার নিজের একটি জীবন ও পরিবার রয়েছে। তাই আমি এসব সমালোচনায় মনোযোগ দিচ্ছি না। এগুলোতে আমি নার্ভাস হই না, আমি পেশাদার। ইন্ডিয়ান এক্সপ্রেস।






মন্তব্য চালু নেই