মেইন ম্যেনু

ঐশ্বরিয়ার মেয়েকে ‘মিস’ করছে আমিরের ছেলে!

বলিউড তারকাদের মধ্যে একটা ভালো সম্পর্ক, বন্ধুত্ব গড়ে উঠে, তা নতুন কিছু নয়। এর ফলে পারিবারিকভাবেও এরা একে অপরের বাড়িতে, বিভিন্ন অনুষ্ঠানেও যাতায়াত করেন। এর রেশ ধরে তাদের সন্তানদের মধ্যেও একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়।

তেমনিভাবে আমির খানের ছেলের আজাদ রাও খান ও ঐশ্বরিয়ার মেয় অরাধ্যার মধ্যেও হয়েছে বেশ সখ্যতা। তারা দু’জনের মধ্যেও তৈরি হয়েছে বেশ ভালো বন্ধুত্ব। শুধু কি তাই? তাদের মধ্যে হৃদয়েরও একটা টান দেখা যাচ্ছে। যার কারণে, মেয়েকে নিয়ে ঐশ্বরিয়া নিউ ইয়র্কে ছুটি কাটাতে যাওয়ার পর থেকে নাকি মন-মেজাজ মোটেও ভাল নেই আজাদের।

আমিরের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠজনেরা জানাচ্ছেন, সম্প্রতি বাবা-মা-এর সঙ্গে মু‌ম্বইয়ে অনুষ্ঠিত একটি কাবাডি ম্যাচ দেখতে গিয়েছিল আজাদ। তার আশা ছিল, সেখানে দেখা পাবে আরাধ্যার। কিন্তু সেই আশা পূর্ণ না হওয়ায় নাকি মন ভেঙে যায় আজাদের। সে বারবার মা কিরণকে জিজ্ঞাসা করতে থাকে, আরাধ্যা কোথায়? শেষে গ্যালারিতে উপস্থিত অমিতাভ বচ্চন, অভিষেক, রণবীর কাপুর— সবাই মিলে অনেক কষ্টে নাকি শান্ত করেন আজাদকে। আজাদকে কোলে বসিয়ে তার মন ভোলানোর চেষ্টা করছেন রণবীর— এমন দৃশ্যও দেখা যায়।

আসলে আমির আর ঐশ্বরিয়ার পরিবারের মধ্যে ভালই মেলামেশা রয়েছে। দুই পরিবারের কোনও একটি পরিবারে কোনও পার্টি বা অনুষ্ঠান হলেই সেখানে আমন্ত্রিত হয় অন্য পরিবারটিও। ফলে আজাদ আর আরাধ্যাও অবাধ মেলামেশার সুযোগ পায়। সেই অবকাশেই এই দুই তারকা-সন্তানের মধ্যে গড়ে উঠেছে বন্ধুত্ব।






মন্তব্য চালু নেই