মেইন ম্যেনু

ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য বাদ!

ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুরের অসম বয়সী জুটির কারণে শুরু থেকে আলোচনায় ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জোহরের পরিচালনায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে এ দুই তারকা বলিউডের উত্তাপ কয়েক ডিগ্রি বাড়িয়ে দেন।

ট্রেলারেও তাদের রসায়নের কয়েক ঝলক দেখেছে দর্শক। এবার জানা গেল, সেন্সরে এ দুই তারকার অন্তত তিনটি ঘনিষ্ঠ দৃশ্য বাদ পড়েছে। তার মধ্যে রয়েছে আলোচিত লিপলক দৃশ্য।

সেন্সর বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)— এ প্রদর্শনীর সময় করণ জোহরও উপস্থিত ছিলেন। বোর্ড সদস্যরা সিনেমাটির প্রশংসা করেন। কিন্তু ঘনিষ্ঠ ‍দৃশ্যগুলো বাদ দেওয়ার নির্দেশনা দেন।

এমন নির্দেশনায় মুনোক্ষুণ্ন হন করণ। তিনি জানান, ওই তিনটি দৃশ্য গল্পের প্রয়োজনেই ছিল। বাদ দিলে গল্প অনেকটাই দুর্বল হয়ে যাবে। তার সে আবেদনে কান দিয়ে বোর্ড কাটছাটের সিদ্ধান্তে বহাল থাকে।

বেশ আগেই থেকে শোনা যাচ্ছিল, পুত্রবধূর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে দারুণ ক্ষেপেছিলেন অমিতাভ বচ্চন। এমনকি সিনেমাটির ট্রেলারও দেখেননি। করণকে দৃশ্যগুলো বাদ দেওয়ার অনুরোধও করেন। কিন্তু সম্মত হননি ‘কুছ কুছ হোতা হ্যায়’-খ্যাত এ নির্মাতা। এবার সেন্সরের নির্দেশনা জেনে নিশ্চয় খুশি হয়েছেন বিগ বি।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ আরো অভিনয় করেছেন ফাওয়াদ খান ও আনুশকা শর্মা। অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

সিনেমাটি মুক্তি পাবে ২৮ অক্টোবর। একইদিন মুক্তি পাবে অজয় দেবগণ অভিনীত ও পরিচালিত ‘শিবাই’।






মন্তব্য চালু নেই