মেইন ম্যেনু

ঐশ্বর্যা নেই, ফাঁকা বাড়িতে যা করলেন অভিষেক!

স্ত্রী বাড়িতে না থাকলে অনেক পুরুষই লাফিয়ে ওঠেন লাগাম ছেঁড়া হওয়ার সুযোগ পেয়ে! সেই সুযোগ ইদানীং ভাল মতোই পাচ্ছেন অভিষেক বচ্চন। বিয়ের পর এতগুলো বছর কাটিয়ে তবে কাজ শুরু করেছেন ঐশ্বর্যা!

শুটিংয়ের জন্য এখন মাঝে-সাঝেই তাঁকে যেতে হচ্ছে এ দেশে, ও দেশে! এখনই যেমন কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির কাজের জন্য লন্ডনে আছেন তিনি! তা, যে সময়টা ঐশ্বর্যা বাড়িতে নেই, সেই সময়টা কেমন ভাবে কাজে লাগালেন জুনিয়র বচ্চন? কী করলেন তিনি তাঁর বান্দ্রার অ্যাপার্টমেন্টে?

যা দেখা যাচ্ছে, অভিষেক রীতিমতো স্ত্রী-ভক্ত পুরুষ! ঐশ্বর্যা বাড়িতে না থাকলে তিনি সব সময় কেবল তাঁর কথাই ভাবেন! একটুও সহ্য করতে পারেন না ঐশ্বর্যার বিরহ! এমনকী, এ বারে করবা চৌথেও তিনি চলে গিয়েছিলেন লন্ডনে ঐশ্বর্যার কাছে। তার পর মুম্বই ফিরেই ফাঁকা বাড়িতে কী করলেন তিনি?

অভিষেক কিন্তু চুপচাপ মন-খারাপ নিয়ে বসে থাকেননি! বরং, কোমর বেঁধে উঠে-পড়ে লেগেছেন দিওয়ালিতে স্ত্রীকে চমক দেবেন বলে! নিজেই বাজার করেছেন দিওয়ালির, আলো দিয়ে সুন্দর ভাবে সাজিয়েছেন বান্দ্রার অ্যাপার্টমেন্টটাকে। এটাই তাঁর তরফ থেকে এ বারের দিওয়ালিতে স্ত্রীকে সারপ্রাইজ!

এ বার শুধু ঐশ্বর্যা মুম্বই ফিরলেই হয়! গৃহসজ্জার আলো আর তাঁর চমকে যাওয়া চোখের আলো মিলে যে দ্যুতিমান করে তুলবে অভিষেকের এ বারের দিওয়ালি, তাতে আর সন্দেহ কী!






মন্তব্য চালু নেই