মেইন ম্যেনু

ওবায়দুল কাদেরের দুঃখ প্রকাশ

ঈদযাত্রায় দুর্ভোগের জন্য দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যাত্রীর চাপ কমে যাওয়ায় যাওয়ায় আজ যানজট কমে আসবে বলেও আশা প্রকাশ করেন মন্ত্রী।

রবিবার বেলা সোয়া ১১টায় রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শনে এসে মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এবারের ঈদে যানজটের কারণ ব্যাখ্যা করে ওবায়দুল কাদের বলেন, রাজধানী থেকে তিনটি পয়েন্টে যানজট হচ্ছে। চারলেন থেকে গাড়িগুলো দুই লেনের ব্রিজে বা রাস্তায় ওঠার পর যানজট সৃষ্টি হচ্ছে। তবে যানজট যাতে না হয় সেই ব্যপারে পদক্ষেপ নেয়া হয়েছেও বলেও জানান মন্ত্রী।

সেতুমন্ত্রী মহাখালী বাসস্ট্যান্ড ঘুরে দেখার সময় বেশ কয়েকজন যাত্রী অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ করেন। পরে মন্ত্রী কাউন্টারে গিয়ে তাদের অতিরিক্ত ভাড়া ফেরত দেন।

বিআরটিএ- এর ডাইরেক্টর (প্রশাসন) মশিউর রহমান বলেন, ‘যাত্রীদের কাছ থেকে যাতে অতিরিক্ত ভাড়া আদায় না করতে পারে পরিবহন মালিকরা সেই বিষয়ে আমরা সতর্ক আছি। যে সমস্ত অভিযোগ পাচ্ছি সেই অনুযায়ী আমরা পদক্ষেপ নিচ্ছি।’

গাড়ির টিকেট বিক্রি করে বিক্রেতারা কাউন্টারে নেই বলে অভিযোগ করেছেন অর্থ মন্ত্রণালয়ের সহকারী সচিব গফুর। তিনি জানান, এক ঘণ্টা আগে টাঙ্গাইল যাওয়ার জন্য নিরালা পরিবহনের চারটি টিকিট কিনেছেন। কিন্তু সেই কাউন্টারের লোকজনকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই