মেইন ম্যেনু

ওমানে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে বিশাল ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

সালতানাত অপ ওমানে বাংলাদেশ সোশ্যাল ক্লাবের উদ্যোগে বিশাল ইফতার মাহফিল ও রমজানের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা গত ২৯ জুন সোমবার সংগঠনের অডিটোরিয়ামে চত্বর অনুষ্ঠিহ হয়। সভায় বাংলাদেশ বিমান উধ্বংতন কর্মকর্তা, ওমান সরকারের কর্মকর্তারা, শ্রীলংকান সোশ্যাল ক্লাবের প্রেসিডেন্টসহ ওমানের বিভিন্ন রাজনৈতিক দলের সিনিয়র নেতৃবৃন্দ, সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রবাসী বাঙ্গালীদের এক মিলন মেলায় পরিনত হয়।

বাংলাদেশ সোশ্যাল ক্লাব এর প্রেসিডেন্ট মো.শফিকুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে ও বাংলাদেশ সোশ্যাল ক্লাব এর সেক্রেটারী জেনারেল সিরাজুল হকের পরিচালনায় ইফতার মাহফিলে ওমানে বসবাসরত সকল প্রবাসী ও দেশের মানুষের জন্য দোয়া কামনা করেন এবং ধর্ম বর্ণ গোষ্ঠী কোন ভেদাভেদ না রেখে আমরা সবাই বাঙালী মনে করে সকলের দুঃ সময়ে প্রবাসির একে অপরের প্রতি পাশে থাকার আহবান জানান।

পরে সংগঠনের সাহিত্য সম্পাদক মৌলানা আব্দুল সালাম ও ওমানের প্রেসিডেন্ট সুলতান কাবুস বিন সাইদ এর সুসাস্থ্যর জন্য দোয়া করে সকল প্রবাসী বাঙ্গালীদের মঙ্গলের জন্য এবং বাংলাদেশের শান্তি ও সম্মৃদ্ধির জন্য আখেরী মোনাজাত করা হয়।






মন্তব্য চালু নেই