মেইন ম্যেনু

ওর মা তো ছেলের জন্য পাগল হয়ে যাচ্ছে : মুস্তাফিজের বাবা

আইপিএল শেষে করে গতকাল রাতে দেশে ফিরেছেন কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমান।তবে আজ(মঙ্গলবার) ঘরের ছেলে ঘরে ফিরবেন কি না মানে সাতক্ষিরায় ফিরবেন কিনা তা এখনো নিশ্চিত নয়। তবে মা মাহমুদা খাতুন ব্যস্ত হয়ে পড়েছেন ছেলের প্রিয় খাবার দেশি মুরগীর ঝোল আর খিচুড়ি রান্নার জোগাড় রাখতে। যে মুহূর্তে ছেলের আসার খবর পাবেন, রান্না শুরু করে দেবেন।

মুস্তাফিজের বাবা আবুল কাশেম জানান, ‘‘ওর মা তো ছেলের জন্য পাগল হয়ে যাচ্ছে।কখনো ওকে ছাড়া এতদিন ছিল না তো।তাছাড়া মুস্তাফিজ বাড়ির সবার ছোট তাই ওর প্রতি নবার আদর ভালবাসা একটু বেশী।তবে আমরা এখন মেনে নিচ্ছি মুস্তাফিজুর এখন আর শুধু আমাদের ছেলে নয়, সারা বাংলাদেশের। এমনকী দেশের বাইরেও ওকে সবাই ভালবাসে। তাই এখন ওকে প্রায়ই এ রকম অনেক দিন না দেখে থাকতে হবে আমাদের। তবু মায়ের মন তো, মানে না। ছেলের প্রিয় খাবার রান্নার জন্য ছটফট করছে।কখন দেখবে সেই মায়া মাখা মুখ।আর কতদিনই বা থাকবেন মায়ের কাছে। কয়েকদিন পরেই হয়তো ফের বিলেত পাড়ি দেবেন কাউন্টিতে খেলতে।

আইপিএলে খেলতে যওযার আগে পরিবারের সদস্যদের জন্য গাড়ি কিনে দিয়েছেন মুস্তাফিজ। সেই গাড়ি নিয়েই যশোর থেকে মুস্তাফিজুরকে আনতে যাবেন তাঁর ভাইয়েরা।তারপর আনন্দ উৎসব যা হবে তা সাতক্ষিরা থেকে ৪০ মাইল দূরে কালিগঞ্জের তেতুঁলিয়ায়।






মন্তব্য চালু নেই