মেইন ম্যেনু

ওয়াশিংটন পোস্টকে ট্রাম্পের বর্জন

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প সোমবার এক বিবৃতিতে অভিযোগ করেছেন ওয়াশিংটন পোস্ট তার সাম্প্রতিক ইভেন্টগুলো প্রচার করা থেকে বিরত থাকছে। এ কারণে ওয়াশিংটন পোস্টকে বর্জনের ঘোষণা দিয়েছেন তিনি।

ফেসবুকের এক পোস্টে ট্রাম্প লিখেছেন, ভুল সংবাদ এবং তার ক্যাম্পেইনের সঠিক কভারেজ না দেয়ায় অসৎ ওয়াশিংটন পোস্টকে প্রত্যাহার করেছেন তিনি। এর আগেও বেশ কিছু পত্রিকাকে বর্জন করেন ট্রাম্প। পলিটিকো, দ্য হাফিংটন পোস্ট এবং বাজফিড নামের বেশ কিছু পত্রিকাকে প্রত্যাহার করেন তিনি। এখন সেই তালিকায় নতুন করে যুক্ত হলো ওয়াশিংটন পোস্ট।

এদিকে, ওয়াশিংটন পোস্টের এডিটর মার্টি বারোন সোমবার সন্ধ্যায় এক বিবৃতিতে বলেন, ট্রাম্পের ওয়াশিংটন পোস্টকে প্রত্যাহারের সিদ্ধান্ত একটি স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যমের জন্য বড় কোনো ঘটনা নয়। যখনই কোনো প্রার্থীর মনের মত কোনো খবর পত্রিকাগুলো কভার করতে পারে না তখনই পত্রিকাগুলো তাদের কাছে নিষিদ্ধ হয়ে যায়।

তবে তারা সম্মান, সততা, সঠিক, এবং অকাতরে ট্রাম্পের সংবাদ প্রচার করে যাবে। তিনি আরো বলেন, আমরা আমাদের পত্রিকার কভারেজ নিয়ে গর্বিত। আর আমরা এটা চালিয়ে যাব।

সোমবারের বিবৃতিতে ওয়াশিংটন পোস্টকে পক্ষপাতদুষ্ট এবং অসৎ বলে উল্লেখ করে পত্রিকাটি বর্জন করার সিদ্ধান্ত নেয় ট্রাম্প।






মন্তব্য চালু নেই