মেইন ম্যেনু

ওয়াসিম আকরামকে গ্রেফতারের আদেশ আদালতের, জেনে নিন কেন?

ওয়াসিম আকরামের নামে গ্রেফতারের আদেশ জারি করেছে পাক আদালত। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তার প্রেক্ষিতে একটি জামিনযোগ্য ওয়ারেন্ট জারি করেছেন। আগামী ১৭ জানুয়ারি, আদালতে হাজির থাকার হুকুম হয়েছে আকরামের।

২০১৫ সালে তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয় বলে, কেস ফাইল করেছিলেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট-বোলার ওয়াসিম আকরাম। করাচির কারসাজ অঞ্চলে হঠাৎই তাঁর গাড়িতে গুলি চালানোর পরে বহদ্রাবাদ থানায় অভিযোগ জানিয়েছিলেন বাঁ-হাতি এই পাকিস্তানি বোলার।

যদিও, পুলিশের তরফ থেকে বলা হয় যে, সেই সময়ে ওই জায়গায় ঝামেলা চলছিল। এবং ওই অশান্তির মাঝে এসে পড়ে আকরামের গাড়ি। কারোর কোনও ক্ষতি না হলেও, পাক-ক্রিকেট তারকা ঘটনার অভিযোগ দায়ের করেন।
কেস ফাইল করার পরে, আদালতে তাঁকে উপস্থিত হওয়ার জন্য সমন পাঠান হয়েছে অনেকবার। এ যাবত ৩১ বার কোর্টের হিয়ারিং-এ তিনি অনুপস্থিত ছিলেন বলে সূত্রের খবর। এবং তাতেই হয়েছে বিপত্তি।

ওয়াসিম আকরামের নামে অ্যারেস্ট ওয়ারেন্ট জারি করেছে পাক আদালত। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তার প্রেক্ষিতে একটি জামিনযোগ্য ওয়ারেন্ট জারি করেছেন। আগামী ১৭ জানুয়ারি, আদালতে হাজির থাকার হুকুম হয়েছে আক্রমের।

প্রসঙ্গত, যে লোকটি ওয়াসিম আকরামকে গুলি করেছিল, সে এক অবসরপ্রাপ্ত সেনা আধিকারিকের ব্যক্তিগত দেহরক্ষী ছিল। ঘটনার পরে সেই আধিকারিক, আকরামের কাছে ক্ষমা চেয়েছিলেন।

তবে, সব কিছু মিটমাট করার একটাই শর্ত রেখেছিলেন আকরাম— সেনা আধিকারিকের ড্রাইভিং ও আর্মস লাইসেন্স বাতিল করতে হবে।-এবেলা






মন্তব্য চালু নেই