মেইন ম্যেনু

ওয়েস্ট ইন্ডিজে বিরাটের পাশে আনুশকা

বেশ কিছুদিন আগে আনুশকা শর্মা বলেছিলেন, সামাজিক মাধ্যমের কটূক্তি নিয়ে আর বিন্দুমাত্র পরোয়া করেন না তিনি। ড্যারেন স্যামি স্টেডিয়ামে ক্যাজুয়াল টি-শার্ট আর ডেনিম জিন্সে যখন আনুশকার দেখা মিলল, বোঝা গেল কোনো সামাজিক মাধ্যমে কেন, কোনোরকমের কটূক্তিতেই আর মাথাব্যথা নেই এই বলিউড তারকার। আনুশকার প্রেমিক এবং ভারতীয় জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি যে এখন ক্যারিবীয় দ্বীপে ক্রিকেট খেলায় ব্যস্ত!

মাঝখানে ভাঙনের একটা সময় চলেছে বটে, তার পর বিরাট কোহলি ও আনুশকা শর্মার সম্পর্ক আবারও হয়েছে আগের মতো। তবে এই ‘ভাঙন’ আর ‘জোড়া লাগা’ নিয়ে কোনো মন্তব্য করেননি কেউই। কিছুদিন আগে তাঁদের দেখা গিয়েছিল লন্ডনে কেনাকাটা করতে।

ওয়েস্ট ইন্ডিজে এখন চলছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ। নিন্দুকদের চিরকালই ‘অভিযোগ’, আনুশকা স্টেডিয়ামে গেলে বিরাটের পারফরম্যান্স খারাপ হয়। এসব কথাকে কোনো পাত্তা যে আনুশকা আর দেন না, তা বোঝা গেল স্টেডিয়ামে তাঁর উপস্থিতির সুবাদে।

একটি ট্যাবলয়েডের খবরের বরাত দিয়ে পিংকভিলা জানিয়েছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিং শেষ করে ক্যারিবীয় দ্বীপদেশ সেন্ট লুসিয়ায় পাড়ি জমিয়েছেন আনুশকা। সিরিজের তৃতীয় ম্যাচের খেলা শুরু হওয়ার সময় স্টেডিয়ামে উপস্থিত ছিলেন তিনি। বিরাটের সঙ্গে সময় ভালোই কাটছে তাঁর। তবে তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থই হয়েছেন বিরাট।






মন্তব্য চালু নেই