মেইন ম্যেনু

কক্সবাজারে সন্ধ্যার পর সব অনুষ্ঠান বন্ধ

সূর্যাস্তের পর কক্সবাজারে ‘মেগা বিচ কার্নিভাল ও থার্টি ফার্স্ট নাইট’ উপলক্ষে ৩১ ডিসেম্বর সমুদ্র সৈকতসহ যে কোনো উন্মুক্ত স্থানে সব ধরনের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

রোববার বিকেল সাড়ে ৫টায় কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় জানানো হয়, বিপুল সংখ্যক পর্যটক সমাগমের কারণে নিরাপত্তার স্বর্থে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

আগামী ৩১ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত সূর্যাস্তের পরে কক্সবাজার সমুদ্র সৈকতে সব ধরনের অনুষ্ঠান আয়োজন বন্ধ রাখার জন্য প্রশাসন নির্দেশনা জারি করছে।

সভায় জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, পর্যটন বর্ষ ২০১৬ উপলক্ষে কক্সবাজার সমুদ্র সৈকতে বিচ কার্নিভালের আয়োজন করা হয়েছে, যা ৩১ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত চলবে। একই সঙ্গে থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে সৈকতে রয়েছে নানা আয়োজন। কিন্তু নিরাপত্তার কারণে সৈকতের সব ধরনের অনুষ্ঠান সন্ধ্যার আগেই শেষ করতে সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশনা রয়েছে। ফলে নিরাপত্তার স্বার্থে কক্সবাজারের যে কোনো উন্মুক্ত স্থানে সন্ধ্যার পর অনুষ্ঠান না করার এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

কক্সবাজারের জেলা প্রশাসকের সভাপতিত্বের অনুষ্ঠিত সভায় পর্যটন বোর্ডের যুগ্ম সচিব নিখিল রঞ্জন দাশ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ারুল নাসের, অতিরিক্ত জেলা প্রশাসক এ এফ এম আলাউদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আহমদ হোসেনসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, বিচ ম্যানেজমেন্ট কমিটির সদস্যরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই