মেইন ম্যেনু

কক্সবাজারে হেলিকপ্টার বিধ্বস্ত: নিহত এক, আহত চার

কক্সবাজারে বেসরকারি প্রতিষ্ঠান মেঘনা এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও চার জন। সকাল সাড়ে নয়টার দিকে উখিয়ারি ইনানী সমুদ্র সৈকত এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদেরকে কক্সবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের। তিনি জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তারা দুর্ঘটনাস্তলে আসেন। এসে দেখেন হেলিকপ্টারটি দুই টুকরা হয়ে সাগর সৈকতে পড়ে আছে।

এক প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা জানান, তারা ঘটনাস্থলে পৌছার আগেই স্থানীয়রা আহত পাঁচ জনকে হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে একজনকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা চলছে।

এখনও আহত বা নিহতদের নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। দুর্ঘটনাটি কেন হলো এটাও জানা যায়নি বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় সংবাদকর্মী তৌফিকুল ইসলাম লিপু জানান, নিহত এবং আহত সবাই কক্সবাজারে ঘুরতে গিয়েছিলেন।

এদিকে মেঘনা এভিয়েশনের একজন কর্মকর্তা জানান, ‘দুর্ঘটনাকবলিত যাত্রীদের উদ্ধার করে নিয়ে আসতে আমরা আরেকটি হেলিকপ্টার পাঠাচ্ছি। এ কারণে ব্যস্ত আছি। এই মুহূর্তে বিস্তারিত বলতে পারছি না।’

এদিকে মেঘনা এভিয়েশনের একজন পাইলট জানান, জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশিরকে কক্সবাজার নামিয়ে দিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটেছে।






মন্তব্য চালু নেই