মেইন ম্যেনু

কক্সবাজার পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

মোঃ আমান উল্লাহ, কক্সবাজার : কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ বিদ্যালয়ে ০৩ সেপ্টেম্বর জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা পরিষদ ও কক্সবাজার পৌরসভার মাননীয় মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক বিদ্যালয় সংক্রান্ত মেয়র মহোদয়ের প্রতিনিধি ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সিনিয়র শিক্ষক পরেশ কান্তি দে।

জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে নিমূল করতে সবাইকে ঐক্যবন্ধ হতে হবে। অভিভাবকদেরও আরো সচেতন হতে হবে যাতে করে তার সন্তানরা বিপদগামী না হয়।

তিনি আরো বলেন, পৌর প্রিপ্যার‌্যাটরি উচ্চ বিদ্যালয়কে একটি আধুনিক যুগোপযোগী শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলার জন্য সব রকম প্রচেষ্ঠা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নওরীন হুদা অমি বক্তব্য রাখে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য রবীন্দ্র বিজয় বড়–য়া, মো: আইয়ুব, নাছরিন সুলতানা, সিনিয়র শিক্ষক আ.ন.ম. নুরুল আমিন, মৌ: মঞ্জুর আহমদ, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সাংবাদিক মাহবুুবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র শিক্ষক দয়াল পাল, মঈদুন্নাহার, গোলাম সরওয়ার শাহীন, মৌ: মো: ইদ্রিস, আব্দুল কাদের, ফাতেমা জহুরা, রিটু পাল, সেলিমা সুলতানা, কায়সার আলম, তাহামিদুল মুনতাসির, ইফ্ফাত সানিয়া, নয়ন কান্তি দে, সুজন দাশ, প্রিয়াংকা দত্ত, সংহিতা দাশ, আলম হেলালী, পিন্টু মল্লিক ও সকল ছাত্র-ছাত্রী।






মন্তব্য চালু নেই