মেইন ম্যেনু

কক্সবাজার শহরের পেশকার পাড়ায় বাড়িতে আগুন : আটক ৩

মোঃ আমান উল্লাহ, কক্সবাজার থেকে : কক্সবাজার শহরের পেশকার পাড়ায় জমি দখলের উদ্দেশ্যে সন্ত্রাসীরা বসত বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে। এসময় নিরীহ লোকজনকে মারধর, হামলা ও লুটপাট চালিয়েছে সন্ত্রাসীরা। এছাড়াও ঘরের মালামাল তছনছ করে আসবাবপত্র পুড়িয়ে দিয়েছে বলে জানা যায়।

এসময় সন্ত্রাসীদের হামলায় একজন গর্ভবতী মহিলা সহ ৩মহিলা আহত হয়েছে। আহতদেরকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) এ প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- গত বুধবার স্থানীয় ভূমিদস্যু ওয়াদুর নেতৃত্বে সন্ত্রাসী নজরুল, এনায়েত উল্লাহ, সিরাজ, মোবারক, রাজা, কামাল, সোহেল ও সেলিম উল্লাহর নেতৃত্বে ১৫/১৬ জনের একটি সন্ত্রাসী দল এ ঘটনা ঘটায়।

এতে লাঠিসোটা, দেশীয় অস্ত্র, রাম দা, চাপাতি নিয়ে বসত বাড়ি দখলের উদ্দেশ্যে হামলা, ভাংচুর, লুটপাট ও মারধর শুরু করে সন্ত্রাসীরা। এসময় পরিবারের সদস্যরা সন্ত্রাসীদেরকে বাধা দিলে তাদেরও মারধর করে আহত করা হয়। সেই সাথে বাড়িতে রাখা নগদ টাকা ৪ ভরি স্বর্ণালংকার, ফ্রিজ, টিভি লুটপাট সহ ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পিছু হটে।
ঘটনাস্থল থেকে কক্সবাজার সদর মডেল থানার সাব ইন্সপেক্টর শাহজাহান এর নেতৃত্বে সিরাজ, নজরুল, এনায়েত উল্লাহ সহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, ঘটনার ব্যাপারে জানার সাথে সাথেই ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি। ঘটনাস্থলে থেকে ৩জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই