মেইন ম্যেনু

কঙ্গনা‘র অভিনয়ে অনুপ্রানিত কারিনা কাপুর

কারিনা কাপুর, এই সময়ে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন। তার ছবি মানেই বক্স অফিসে হিট! অথচ এই অভিনেত্রী এই মুহূর্তে বলিউডের একজনের কাছ থেকেই অনুপ্রেরণা খুঁজে পান, আর তার নাম কঙ্গনা রানাউত।

সম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে কঙ্গনাকে এভাবেই মূল্যায়ন করেন ‘জব উই মিট’ খ্যাত তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান।

সদ্য একটি অনুষ্ঠানে স্বামী সাইফ আলী খানের সাথে দাম্পত্য জীবন, নিজের ক্যারিয়ার আর বর্তমান বলিউডের হালচাল নিয়ে কথাবার্তা বলার এক ফাঁকে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনাকে ‘অনুপ্রেরণা’ বলে উল্লেক করেন। সেখানে সদ্য মুক্তি পাওয়া ছবি ‘তামাশা’ নির্মাতা ইমতিয়াজ আলী ও কঙ্গনা রানাউতও উপস্থিত ছিলেন।

কঙ্গনার কাজগুলোর কথা উল্লেখ করে কারিনা বলেন, সবাই এখন খুব ভালো কাজ করছে, কিন্তু আমি মনে করি এই সময়ে কঙ্গনাই সবার জন্য অনুপ্রেরণাদায়ক একজন অভিনেত্রী। আর সে এমন একজন অভিনেত্রী যার থেকে আমি প্রতিনিয়তই অনুপ্রানিত হই।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে প্রবেশ করেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্রথমদিকের বেশকিছু চলচ্চিত্রে নিজেকে খুঁজে না পেলেও ২০১১ সালে ‘তনু ওয়েডস মনু’ ছবির মাধ্যমে সবার দৃষ্টি কাড়েন তিনি। আর এরপর থেকেই বলিউডে নারীকেন্দ্রিক ছবিতে আধিপত্য বিস্তার করেন। কোনো ডাকসাইটের পুরুষ অভিনেতা ছাড়াই বলিউডের যেকোনো ছবিতে এখন কঙ্গনা মানেই ব্ক্স অফিস হিট।






মন্তব্য চালু নেই