মেইন ম্যেনু

কঙ্গনার পাশে দাঁড়ালেন বিদ্যা!

বলিউড জুড়ে যেন ছড়িয়ে আছে শুধু কঙ্গনা আর ঋত্বিক। তাদের এক মামলা নিয়ে নিত্যদিন অভাব ছাড়া খবর আবির্ভূত হয়। গতকাল ভারতের দুই প্রভাবশালী গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে আবার প্রবর হৈচৈ এর শিকার কঙ্গনা। কিন্তু এবার তার পাশে এসে দাঁড়ালেন তার সতীর্থ এক অভিনেত্রী।

গতকাল সাক্ষাৎকারে অনেক কিছু বলেন কঙ্গনা। তার মাঝে তিনি বলেন যে, তিনি শুধু সামনের দিকে এগিয়ে যেতে চায়। তাকে কে কি বলল তা নিয়ে সে কখনও চিন্তা করে না।

তবে ঋত্বিক কঙ্গনা মামলায় দেখা যাচ্ছে, ঋত্বিকের আশেপাশের মানুষ ঋত্বিককে সাপোর্ট করছেন। আবার, কঙ্গনার সাবেক প্রেমিকেরা তার বিরুদ্ধে বিভিন্ন ভয়ংকর তথ্য ফাঁস করছেন। কিন্তু বলিউডের কেউ কঙ্গনার সাহায্যে এগিয়ে আসেন নি। এখন মনে হচ্ছে, বিদ্যা বালান কঙ্গনার পক্ষে দাড়িয়ে কথা বলছেন।

বিদ্যা কঙ্গনার মামলার বিষয়ে বলেন, ‘তিনি নিজের জন্য লড়াই করছে তাই আমি তাকে সাধুবাদ জানাচ্ছি। আমরা নারীরা আমাদের মা-বাবা, ভাই-বোন ও কাছের মানুষের জন্য লড়াই করতে পাড়ি কিন্তু নিজেদের জন্য কখনও নিজেরা লড়তে পাড়ি না। তিনি তার নিজের জন্য দাঁড়িয়েছেন। তার এই কাজের জন্য তিনি প্রশংসার দাবীদার এবং তার শক্তি যেন আরও বৃদ্ধি পায়।’



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই