মেইন ম্যেনু

কঙ্গনা-ঋত্বিক সংঘাত নিয়ে বিদ্যার সংসারে আগুন!

কিছুদিন পূর্বে বিদ্যা তার নতুন সিনেমার ট্রেইলার মুক্তি দেয়ার সময় ঋত্বিক-কঙ্গনার দ্বন্দ্ব নিয়ে কমেন্ট করেন। কিন্তু সেখানে বিদ্যা কারও পক্ষপাতিত্ব করেন নি। কিন্তু অনেক মাধ্যমে ছড়িয়ে পড়ে বিদ্যা কঙ্গনার পক্ষ নিয়ে কথা বলেছেন। তার কথাবার্তার জন্য স্বামী সিদ্ধার্থ রয় কাপুর তার সাথে বেজায় চটেছেন।

গোপন সুত্রে জানা যায়, বিদ্যারর কথার জন্য তার স্বামী অনেক বেশি লজ্জা অনুভব করছেন। সিদ্ধার্থ এর পরবর্তী ছবিতে ঋত্বিক অভিনয় করছেন। তাই খুব শীঘ্রই সাংবাদিকদের সামনে তাদের আসতে হবে। তখন একই প্রশ্নের উত্তর তাকেও দিতে হবে। তখন দুইজনের কথার পার্থক্য আরও বেশি ঝামেলার সৃষ্টি করবে। অন্যদিকে সিদ্ধার্থ খুব চাপা স্বভাবের মানুষ। তিনি কোনো বিতর্কে যেতে পছন্দ করেন না।

যেহেতু সে একজন স্টুডিও পরিচালক তাই তার সকল নায়কের সঙ্গে একরকম সম্পর্ক বজায় রাখতে হয়। কারণ তার সকলের সাথে মিলেমিশে কাজ করতে হয়। কিন্তু এখন বিদ্যার কঙ্গনার পাশ নেয়া একটু হলেও তাকে বিব্রত করেছে।

ঋত্বিক ও কঙ্গনা দুইজনই বলিউডের অনেক বড় তারকা। তাই কেউ একপক্ষ সাপোর্ট করছেন না। একজনের পক্ষ নিলে আরেক পক্ষ অবশ্যই রাগ হবে। এখন পর্যন্ত কেউ নিশ্চিত নয় যে, আসল দোষী কে? তাই সকলে চুপচাপ থাকার সিদ্ধান্ত নিয়েছে।






মন্তব্য চালু নেই