মেইন ম্যেনু

“কথার খই” নামক কর্মশালার উদ্বোধনী ক্লাস

২ জুন বৃহস্পতিবার বিকাল ৩ টা থেকে রাজধানীর পুরানা পল্টনস্থ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে দেশাল বিডি ডটকমের আয়োজনে “কথার খই” নামক কর্মশালার উদ্বোধনী ক্লাস ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের ইসলামী সাংস্কৃতিক অঙ্গনে দক্ষ জনবল তৈরির লক্ষ্যে এই প্রথম দেশাল বিডি ডটকম পবিত্র রমজান মাসব্যাপী আয়োজন করেছে কথার খই নামক এই কর্মশালা (আর জে কোর্স)। এতে ক্লাস নিবেন দেশের রেডিও জগতের চারজন খ্যাতিমান রেডিও জকি অর জে নীরব খান, আর জে সালমান, আর জে রাজু ও আর জে কনক।

দেশাল বিডির চেয়ারম্যান আবদুল আহাদ সালমানের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়।

13318981_1718579175085469_540222812_n

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, মজলিশে দাওয়াতুস সুন্নাহ বাংলাদেশের সভাপতি প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান আরেফী, মাসিক আল-কারিম এর নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন সাকী, ইসলামী সাংস্কৃতিক জোটের সভাপতি আবুল কালাম আজাদ, দাবানল শিল্পীগোষ্ঠীর নির্বাহী পরিচালক কাওছার আহমাদ সোহাইল, আদর্শ নারী সম্পাদক মুফতী আবুল হাসান শামসাবাদী, মাসিক কিশোর স্বপ্ন এর নির্বাহী সম্পাদক জিয়াউল আশরাফ, বিশিষ্ট গীতিকার ও সুরকার আবুল আলা মাসুম, ইসলাম বিকাশ ডটকমের সম্পাদক আমীর আহমাদ ও অন্যান্য সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা যুগোপযোগী আয়োজনের জন্য দেশালকে সাধুবাদ জানান।অনুষ্ঠানের প্রধান আকর্ষণ আর জে নীরব খান তাঁর আকর্ষনীয় উপস্থাপনাশৈলী ও দিকনির্দেশনামূলক বক্তব্যে উপস্থিত দর্শকদের মাতিয়ে তোলেন।আর জে কনক দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

13334481_1718579698418750_180296622_o

দেশাল বিডির ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন আহমাদ ও নির্বাহী পরিচালক ইয়াকুব হুসাইন সোহানের উপস্থাপনায় অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে ছিল রেডিওটাচ টুয়েন্টিফোর ডটকম ও সাংস্কৃতিক পার্টনার জাতীয় সাংস্কৃতিক সংগঠন অনুপ্রাস।

এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই