মেইন ম্যেনু

কবিরহাটে সিএনজি মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১, আহত-৫

এম.এ.আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নের বসুরহাট-কবিরহাট সড়কে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. ইউছুফ (৬৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। ঘটনায় আরো ৫যাত্রী আহত হয়েছেন।

বুধবার বসুরহাট-কবিরহাট সড়কের চৌধুরী ড্রাইভারের বাড়ীর দরজায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. ইউছুফ বাটাইয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড চন্দ্রশুদ্ধি গ্রামের মজিব মেম্বার বাড়ীর মৃত আবদুর রহমানের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাটাইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্ধি গ্রাম থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে ভূঁইয়ারহাটের দিকে আসছিল ইউছুফসহ কয়েকজন। পথে সিএনজিটি চৌধুরী ড্রাইভারের বাড়ীর দরজা এলাকায় পৌঁছলে ভূঁইয়ারহাট থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেলের সাথে মুুখেমুখি সংঘর্ষ হয়। এতে ইউছুফসহ মোটরসাইকেল ও সিএনজির অন্তত ৬ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ইউছুফের মৃত্যু হয়। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






মন্তব্য চালু নেই