মেইন ম্যেনু

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘জেলটা’ মোবাইল ফোনের পুরষ্কার বিতরণী

বিশ্ববিদ্যালয় সংবাদদাতাঃ জাতীয় কবি কাজী নজরুর ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত ১১৭তম নজরুল জন্ম জয়ন্তী উপলক্ষে চারুকলা বিভাগ কর্তৃক শিল্পকর্ম প্রদর্শনী- ২০১৬ এর সমাপনী দিনে বিশ্বের সেরা সব আধুনিক ফিচার নিয়ে সম্প্রতি বাজারজাতকৃত পারটেক্স স্টার, কর্ণফুলী ও মেট্রো গ্রুপের সমন্বিত প্রয়াস স্কাই টেলিকমিউনিকেশনের পণ্য ‘জেলটা’ মোবাইল ফোন পুরষ্কার বিতরণী করেছে।

শুক্রবার সন্ধ্যা ৭ টায় জাতীয় কবি কাজী নজরুর ইসলাম বিশ্ববিদ্যালয়ের ‘গাহি সাম্যের গান’ মঞ্চে প্রদর্শনীতে অংশগ্রহকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ৩টি ক্যাটাগরিতে ৯টি পুরষ্কার হিসেবে ১টি করে স্মার্ট ফোন তুলে দিয়ে এক আনন্দঘন পরিবেশ তৈরী করে অনুষ্ঠানকে সৌন্দর্য বর্ধিত করে ‘জেলটা’ মোবাইল ফোন ।

নজরুল জন্ম জয়ন্তীর সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এর চেয়ারম্যান, অধ্যাপক আবদুল মান্নান, বিশ্ববিদ্যালয় এর উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম, ভারতের পশ্চিমবঙ্গে কাজী নজরুল বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ড. সাধন চক্রবর্তী, প্লানিং কমিশন এর সদস্য কবি আসাদ মান্নান, জাককানইবি’র ট্রেজারার অধ্যাপক এ.এম.এম. শামসুর রহমান।

বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন ‘জেলটা’ মোবাইল ফোন কোম্পানির ময়মনসিংহ রিজিওনাল ম্যানেজার মো. মাসুদুর রহমান, এসিস্ট্যান্ট ম্যানেজার প্রজিৎ হাজরা, এরিয়া ম্যানেজার রাহাত চৌধুরী প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ে এসব নানা বহুমূখী কাজের সাথে নিজেদের সম্পৃক্ততা করবে এবং প্রযুক্তির জগতে ‘জেলটা’ নামে নতুন ব্রান্ডের মোবাইল ফোন বাজারে আরো একটি নতুন সংযোজন সৃষ্টি করে নিজেদের কে আরও সুদৃঢ় করার অভিপ্রায় নিয়েই ‘জেলটা’ মোবাইল ফোন এভাবেই বিভিন্ন বিশ্ববিদ্যালয়গুলোর বিশেষ আয়োজন পাশে থেকে শিক্ষার্থীদের উৎসাহিত করে যাবে।






মন্তব্য চালু নেই