মেইন ম্যেনু

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচি

মোঃ ওয়াহিদুল ইসলাম, বিশ্ববিদ্যালয় সংবাদদাতাঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ‘এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগ’ এর উদ্যোগে আজ ২৬-০৪-২০১৬ তারিখ মঙ্গলবার আমের চারা রোপন করে বার্ষিক বৃক্ষরোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন এই কর্মসূচির প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে গাছের চারা রোপন করেন মাননীয় ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান। এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো: মাহবুব হোসেন, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মো: ফজলুল কাদের চৌধুরী, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ ইমদাদুল হুদাসহ শিক্ষকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ, শিক্ষার্থী ও কর্মচারীগণ বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

বৃক্ষরোপন কর্মসূচির উদ্ধোধনী দিনে বিভিন্ন প্রজাতির শতাধিক বৃক্ষরোপন করা হয়। চলতি মৌসুমে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ এবং ঔষধি মোট একহাজার বৃক্ষরোপন করা হবে। বৃক্ষরোপন কর্মসূচির সার্কিক তত্ত্বাবধানে রয়েছেন এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আশরাফ আলী সিদ্দিকী।






মন্তব্য চালু নেই