মেইন ম্যেনু

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ব্যতিক্রমধর্মী পদযাত্রার উৎযাপন

মোঃ ওয়াহিদুল ইসলাম, জাককানইবি প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম-এর নেতৃত্বে আজ ১৩ মে (শুক্রবার) ২০১৬ইং তারিখ সকাল ৯ টায় এক ব্যতিক্রমধর্মী ‘সুস্বাস্থ্যের জন্য পদযাত্রা- ২০১৬’ শ্লোগানে পদযাত্রা অনুষ্ঠিত হয়। পদযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণ থেকে গফরগাঁও হাতিখলা গিয়ে শেষ হয় ।

পদযাত্রা সম্পর্কে উপাচার্য বলেন, শারীরিক এবং মানসিক সুস্বাস্থ্যের জন্য ব্যায়াম অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর হাঁটা বিভিন্ন প্রকার ব্যায়ামের মধ্যে অন্যতম। মানুষকে হাঁটার প্রতি উদ্বোদ্ধ করতেই এই ব্যতিক্রমধর্মী আয়োজন।
এছাড়াও উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম গঁফরগাওয়ের হাতিখলা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন করেন এবং পায়রা উড্ডয়ন করেন। এ সময় গফরগাঁও এর কয়েকজন কবির বইয়ের মোড়ক উন্মোচন করেন এবং গঁফরগাওয়ের মেয়রের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এই পদযাত্রায় ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান,রেজিস্ট্রার আমিনুল ইসলাম ,পরীক্ষা নিয়ন্ত্রক ড.নির্মল চন্দ্র সাহা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, সাংবাদিক সমিতি,শিক্ষার্থীএবং কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।গঁফরগাওয়ের স্থানীয় শিল্পী এবং বিশ্বদ্যিালয়ের সংগীত বিভাগের শিক্ষকদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পদযাত্রার সমাপ্তি ঘোষণা করা হয় ।

এই পদযাত্রা আয়োজনে সার্বিক তত্ত্বাবধান করছেন উপাচার্য দপ্তরের পার্সোনাল অফিসার মো: জাহিদুল হোসেন।






মন্তব্য চালু নেই