মেইন ম্যেনু

কমলগঞ্জে সবুজ বাংলার উদ্যোগে শিক্ষার্থীদের জন্য ৬ মাসের শিক্ষা উপকরণ বিতরণ

আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ (মৌলভীবাজার) থেকে: মৌলভীবাজারের কমলগঞ্জে ৬ মাসের জন্য শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পতনঊষার ইউনিয়নের মির্জাপুর সবুজ বাংলা যুব সংঘের আয়োজনে ও যুক্তরাজ্য প্রবাসী ইমদাদুর রহমান রাহান ও ময়নুল ইসলাম চৌধুরীর আর্থিক সহযোগিতায় মির্জাপুর দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে শিক্ষা উপকরণ বিতরণ করেন পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী।

সবুজ বাংলার সভাপতি তালুকদার আব্দুল মুমিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আইনুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি ডাঃ আব্দুল হান্নান চিনু, পতনঊষার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অলি আহমদ খান, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য আব্দুল হান্নান, মাদ্রাসা সুপার মাওঃ আব্দুল মোহিত হাসানী, সমাজসেবক সাজ্জাদ চৌধুরী, আতিকুর রহমান রহমান, তালুকদার আমিনুর রহমান, মনসুর আহমদ, সুমেল চৌধুরী, শিক্ষক নাজমুল ইসলাম, সুবজ বাংলার সিনিয়র সহসভাপতি ইকবাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মির্জাপুর দাখিল মাদ্রাসার ১৬০ জন শিক্ষার্থীকে বিনামূল্যে ৬ মাসের জন্য শিক্ষা উপকরণ হিসাবে খাতা ও কলম প্রদান করা হয়।






মন্তব্য চালু নেই