মেইন ম্যেনু

কমলগঞ্জে সুহৃদ সমাবেশের উদ্যোগে সহকারী পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

মৌলভীবাজারের কমলগঞ্জে সুহৃদ সমাবেশের উদ্যোগে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আশরাফুল আলমের ডিএমপি’তে বদলী উপলক্ষে এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

রোববার বিকাল ৫টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।

কমলগঞ্জ সুহৃদ সমাবেশ উপদেষ্টা সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের সভাপতিত্বে ও কমলগঞ্জ সুহৃদ সমাবেশের সভাপতি শাব্বির এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, কমলগঞ্জ থানার সাবেক অফিসার ইনচার্জ বীর মুক্তিযোদ্ধা নীহার রঞ্জন নাথ, ওসি (তদন্ত) বদরুল হাসান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আনোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো. সানোয়ার হোসেন, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক জুয়েল আহমদ, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, চা মজদুর সম্পাদক সীতারাম বীন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা মৌলভীবাজারের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আশরাফুল আলমের মৌলভীবাজার জেলায় কর্মকালীন সময়ের বর্ণাঢ্য দিক নিয়ে আলোকপাত করে বলেন, তাঁর মত সৎ, যোগ্য পুলিশ কর্মকর্তার বড় অভাব রয়েছে।

অনুষ্ঠানে কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর পক্ষ থেকে ক্রেষ্ট ও উপহার এবং উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে বিদায়ী সহকারী পুলিশ সুপারকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

 






মন্তব্য চালু নেই