মেইন ম্যেনু

কমলাপুর রেলওয়ে স্টেশনে শাকিবের একি তাণ্ডব !

কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে বেরিয়ে যাচ্ছে বগি ছাড়াই একটি লোকোমোটিভ (রেলগাড়ির ইঞ্জিন)। তার পেছন পেছন শর্টগান হাতে দৌঁড়াচ্ছে একটি যুবক। গায়ে চামড়ার জ্যাকেট আর চোখে কালো চশমা। হঠাৎ ট্রেনের ইঞ্জিনের সামনে থেকে কালো পোশাক পরিহিত যুবকটিকে লক্ষ করে কেউ গুলি ছুঁড়লো। অমনি যুবকটি গতি যেন বেড়ে গেল। তারপর হঠাৎই রণে ভঙ্গ দিলো সেই যুবকটি। ততক্ষণে চারপাশে অনেক লোক জমায়েত হয়ে গিয়েছে। ভীড়ের মধ্য থেকে একজন বলে উঠলো ‘এটা তো শাকিব খান’।

হ্যাঁ, তিনি শাকিব খান। তবে এই মুহূর্তে তিনি একজন শুটার। কারণ বৃহস্পতিবার দুপুর থেকে কমলাপুর রেলওয়ে স্টেশনে শুরু হয়েছে রাজু চৌধুরীর পরিচালনায় ‘শুটার’ ছবির শুটিং। এর আগে স্টেশনেই ছবির মহরত অনুষ্ঠিত হয়। শান্তির কবুতর উড়িয়ে ‘শুটার’ ছবির মহরত ঘোষণা করেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ও সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী।

অ্যাকশনধর্মী সিনেমাটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। একজন মাস্তানের সুস্থ জীবনে ফিরে আসা ও টিকে থাকার লড়াই নিয়ে নির্মিত হচ্ছে ‘শুটার’। শাকিব খানের সঙ্গে এ ছবিতে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। এছাড়াও ছবিতে অভিনয় করছেন শাহরিয়াজসহ নবাগত এক নায়িকা। ইকবাল হোসেন প্রযোজিত সিনেমাটিতে গান রয়েছে পাঁচটি। লিখেছেন সুদীপ কুমার দীপ।






মন্তব্য চালু নেই