মেইন ম্যেনু

কম্পিউটারে গেমস খেলে আয় কোটি টাকা!

যারা ছেলেদের কম্পিউটার গেমস খেলা দেখলে তাদের ভবিষ্যত নিয়ে হায় হুতাশ করেন, তারা এবার একটু ‘প্রশান্তি’ পেতে পারেন। আর যারা এই কম্পিউটার গেমস খেলতে গিয়ে বৌয়ের মুখ ঝামটা থেকে মায়ের বকুনি, অফিসে কাজের ফাঁকে ১০ মিনিট খেলেও সিনিয়রের চোখ রাঙানি দেখেছে তার জন্যতো দারুণ এক ‘অনুপ্রেরণা’ হতে পারে এ খবর!

যাকে অনুসরণ করতে হবে তার নাম জর্ডন ম্যারন। ১৯৯২ সালে জন্মগ্রহণ করেছেন যুক্তরাষ্ট্রর লস এঞ্জেলেসে। গেমস খেলে কী করেছেন ম্যারন? সম্প্রতি কম্পিউটার গেমস খেলে উপার্জনের টাকা দিয়েই একটি বাংলো কিনে ফেলেছেন। হলিউডে একটি হিলটপে এই বাংলোটির দাম বাংলাদেশি টাকায় প্রায় ৩৫০ কোটি।

২৩ বছর বয়সী ম্যারনের একটি ইউটিউব চ্যানেল আছে। তার আয়ের বেশিরভাগেই সেখান থেকে। এই চ্যানেলে ভিডিও গেমস খেলার ভিডিওগুলোও আপনি দেখতে পারেন। সোশ্যাল মিডিয়ায় তিনি ‘ক্যাপ্টেন স্পার্কেল’ নামেই পরিচিত। ইতোমধ্যে যুক্ত হয়েছেন গেমস প্রস্তুতকারী সংস্থা পোলারিসের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন।

তার জনপ্রিয়তা দেখলেও চমকে যেতে পারেন। তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ৮৮ লাখেরও বেশি। ১৯০ কোটি বারেরও বেশি জর্ডনের গেম খেলার ভিডিও দেখা হয়ে গেছে অনলাইনে। এই বিরাট জনপ্রিয়তার জন্যই রোজগারের পরিমাণটাও বিরাট। তার কেনা বাংলোটি দেখে যে কেউ হিংসে করে বসে যেতে পারেন কম্পিউটার টেবিলে! সুত্র: ডেইলিমেইল

জর্ডনের কেনা বাড়িটি

জর্ডনের কেনা বাড়িটি






মন্তব্য চালু নেই