মেইন ম্যেনু

কম বয়সেই জন্মদিনের আনন্দ বেশি, স্বীকার মহারাজের! দেখুন ভিডিও

চুয়াল্লিশে পা দিলেন সৌরভ। বয়স বেড়েছে, কিন্তু দাদার জনপ্রিয়তা এতটুকু কমেনি। ভারতীয় দলে খেলার সময় প্রিয় সৌরভের জন্মদিনে বাড়ির বাইরে যেমন ভিড় হতো, এদিনও ঠিক তাই। সকাল থেকেই মহারাজের বেহালার বাড়ির বাইরে সেই পরিচিত ভিড়। প্রিয় দাদার জন্য কেক, উপহার নিয়ে হাজির ভক্তরা।

হতাশ করলেন না মহারাজও। নীচে নেমে ভক্তদের আনা কেক কাটলেন। খেলা ছাড়লেও ক্রিকেট মাঠের সঙ্গে সৌরভের সম্পর্ক মেটেনি। তাই ভক্তদের আনা জন্মদিনের কেকেও সেই সবুজ ক্রিকেট মাঠের ছোঁয়া। টিভি অ্যাঙ্করিং, ধারাভাষ্য, সিএবি-র প্রেসিডেন্ট হিসেবে ব্যস্ততার মধ্যেও বাড়িতে থাকার সুযোগ পেয়েছেন। কিন্তু জন্মদিনে কী করবেন মহারাজ? ‘বাপি বাড়ি যা’-স্টাইলেই জবাব দিলেন মহারাজ। জন্মদিনে আলাদা কোনও প্ল্যান নেই বলে জানালেও স্বীকার করলেন, বয়স কম থাকলে জন্মদিনের আনন্দ একটু বেশি হয়, আর বয়স বাড়লে একটু কমে। আর খেলা ছাড়ার পরেও ভক্তদের এমন ভিড়? সৌরভের কথায়, তিনি ভাগ্যবান।

আরও অনেকের মতো এবারেও জন্মদিনে স্ত্রী ডোনা এবং মেয়ে সানার থেকে উপহার পেয়েছেন। আর হ্যাঁ, বাড়িতে আজ জন্মদিনের স্পেশাল খাওয়া দাওয়া রয়েছে বলেও জানালেন মহারাজ। কিন্তু মেনুটা তিনি জানেন না। সকাল থেকে ব্যস্ততায় মা কী রান্না করেছেন, সেটাই যে দেখা হয়নি!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই