মেইন ম্যেনু

করণ জোহরের শোতে বিষ্ফোরক তথ্য জানালেন সোনম কাপুর

কফি উইথ করণে এবারের করণ জোহরের অতিথি কারিনা কাপুর খান ও সোনম কাপুর। এই রবিবার তাদের দেখা যাবে শোতে। সেখানে সোনম কাপুর এমন একটি মন্তব্য করেছেন, যা শুনে চমকে উঠেছেন কারিনা।

করণ জোহর সোনম কাপুরকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। তিনি অভিনেত্রী, সেলেব্রিটি। তাকে নিয়ে অনেকেই অনেক কমেন্ট করে। আজ পর্যন্ত এমন কী কমেন্ট তাকে সবচেয়ে বেশি অস্বস্তিতে ফেলেছে? উত্তরে সোনম জানান, তিনি একবার একটি কমেন্ট

শুনেছিলেন। সেখানে বলা হয়েছিল, তার নাকি বুকের স্পর্শকাতর অঙ্গ প্রতিস্থাপনের প্রয়োজন।

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর এবার হলিউডে যাওয়ার পরিকল্পনা করছেন সোনম কাপুরও। শোতে একথা ফাস করেন কারিনা। সেটিও প্রোমোতে প্রকাশ পেয়েছে। করণ কারিনাকে প্রিয়াঙ্কা ও দীপিকার মধ্যে তুলনা করার কথা বলেন।

কারিনা উত্তরে বলেন, তারা দু’জনেই এখন হলিউডে আছেন। তারপরই সোনমের দিকে ইঙ্গিত করেন তিনি। বলেন, “সবাই এখন বাস ধরে হলিউড যাওয়ার পরিকল্পনা করছে। ”

আগের সিজ়নে যখন কারিনা এসেছিলেন, তখন সঙ্গে ছিলেন রণবীর কাপুর। সেবার ক্যাটরিনাকে “ভাবী” সম্বোধন করেন কারিনা। এখন রণবীর ও ক্যাটরিনার মধ্যে সম্পর্ক ভেঙে গেছে।

এবার করণ জোহর কারিনাকে জিজ্ঞাসা করেন ক্যাটরিনা ও দীপিকার মধ্যে কাকে তিনি এগিয়ে রাখবেন? করিনা জানান, এই প্রশ্নের উত্তর দেওয়ার থেকে মারা যাওয়া ভালো।






মন্তব্য চালু নেই