মেইন ম্যেনু

কর্মকর্তাকে মারধর: অবশেষে সেই এমপির বিরুদ্ধে মামলা

উপজেলা নির্বাচন কর্মকর্তাকে মারধরের অভিযোগে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

শুক্রবার দুপুরে বাঁশখালী থানায় সাংসদ মোস্তাফিজুর রহমানসহ স্থানীয় আরো কয়েকজন আওয়ামী লীগ নেতা-কর্মীকে আসামি করে মামলাটি দায়ের করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এ কে এম হাফিজ আক্তার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। তবে এ ব্যাপারে এখনই বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেছেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে সাংসদ মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করতে ইসি সচিবালয় থেকে দাপ্তরিক চিঠি চট্টগ্রামে পৌঁছায়। এরপর আজ দুপুরের মধ্যে মামলা দায়েরের সব প্রস্তুতি সম্পন্ন করে মামলা করা হয়।

মামলা দায়ের ও আসামিদের ব্যাপারে জানতে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেনের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম এই সাংসদের বিরুদ্ধে অভিযোগ করেন, গত বুধবার বেলা ১১টা থেকে ১২টার মধ্যে ওই সাংসদ ও আওয়ামী লীগের কয়েকজন নেতা তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডেকে নিয়ে মারধর করেন।

জাহিদ অভিযোগ করে বলেন, ‘উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তরে গেলে সেখানে আগে থেকে অবস্থানরত সাংসদ মোস্তাফিজুর রহমান তাদের দেওয়া তালিকানুযায়ী প্রিসাইডিং অফিসার নিয়োগ না দেওয়ার কারণ জানতে চান। এক পর্যায়ে সাংসদ নিজেই আমাকে মারধর শুরু করেন।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই