মেইন ম্যেনু

কলকাতার রাস্তায় হাতে টানা রিকশা চালাচ্ছেন পরি!

বলিউডের নায়ক আয়ুষ্মানকে রিকশায় বসিয়ে কলকাতার রাস্তায় তা চালালেন নায়িকা পরিনীতি চোপড়া! কালো রঙের একটি হাফ-প্যান্ট, লাল চেকের শার্ট এবং চোখে চশমা পরে একটু ইস্টাইলিশ ভঙ্গিতেই হাতে টানা রিকশা চালালেন তিনি। তার রিকশার গতি একটু বেশি থাকয় আয়ুষ্মান তাকে আস্তে চালাতে বললেও তিনি খুব জোরেই চালিয়ে নিচ্ছিলেন। সিনেমার এমনি দৃশ্যে এবার ধরা দিলেন পরিনীতি-আয়ুষ্মান।

শুরু হয়ে গিয়েছে যশ রাজ ফিল্মের আগামী ছবি ‘মেরি পেয়ারি বিন্দু’র শুটিং। আর শুটিং ডেসটিনেশন কলকাতা। তাই আপাতত এশহর হয়েছে বলিউডের এ’দুই তারকার বাসস্থান। ১৭ মে বেলগাছিয়া রাজবাড়ি থেকে শুরু হয়েছে পরিণীতির কলকাতায় শুটিং। সেবার শাড়ি পড়ে বাঙালি মেয়ের বেশে দেখা গিয়েছিল তাকে।

এবার বৃষ্টিভেজা জোড়াসাঁকোর রাস্তায় একেবারে অন্যরূপে দেখা মিলল পরিণীতির। শরীর থেকে অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফেলে এই ছবি দিয়ে বলিউডে কামব্যাক করছেন পরি।

কলকাতা অলি-গলি জুড়ে রয়েছে নানান সব গল্পের চরিত্র। যার রশদ যুগিয়েছেন লেখক তার লেখনির মাঝে। এমনই এক লেখকের পাতায় বন্দি হয় এক গায়িকার কাহিনি ‘মেরি পেয়ারি বিন্দু’।

তবে এই কাহিনি শুধু এক গায়িকার নয়। এক প্রেমিকারও। সেখানে লেখকের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। অন্যদিকে গায়িকার চরিত্রে পরিনীতি চোপড়া।

কিন্তু সবার মনে এখন প্রশ্ন জাগতেই পারে কেন কলকাতা? আসলে কলকাতা অলি-গলি জুড়ে রয়েছে নানান সব গল্পের চরিত্র। আর এই কলকাতার গলিতে চা খেতে খেতেই লেখন পেয়ে যায় তার চরিত্র বিন্দু। তাছাড়া ছবির বিষয় যেখানে লেখকের সঙ্গে সম্পর্কিত সেখানে কলকাতা শহর ছাড়া অন্য কিছু ভাবনা প্রায় অসম্ভব।

সে যাই হোক অক্ষয় রায়ের এছবি নিজের নতুন করে পর্দায় মেলে ধরবেন পরিণীতি চোপড়া। মানে একেবারে নতুন লুকে আসছেন নায়িকা। তবে শুধু অভিনয় নয়। এছবিতে গানও গাইবেন পরি। ছবির টাইটেল ট্রাক ‘মেরি পেয়ারি বিন্দু’ গানটি শোনা যাবে পরিণীতির কণ্ঠে। পরিণীতি এছাড়াও এদিন শ্যুটিং স্পটে হাজির ছিলেন আয়ুষ্মান খুরানা এবং ছবির অনন্য কলাকুশলীরা।

উল্লেখ্য, অক্ষয় রায় ‘তারে জমিন পর’ ছবির সহকারী পরিচালক ছিলেন।






মন্তব্য চালু নেই