মেইন ম্যেনু

কলকাতায় এবার সিনেমার আলোচক জয়া

বাংলাদেশের সিনেমায় যতোটা না দেশি অভিনেত্রী জয়া আহসানকে দেখা যাচ্ছে, তারচেয়ে বেশি উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রিতে। এবার অভিনেত্রী জয়া আহসান অংশ নিচ্ছেন কলাকাতার নন্দনে অনুষ্ঠিতব্য সিনেমায় নারী বিষয়ক একটি সেমিনারে। যেখানে মূখ্য আলোচক হিসেবে তিনি উপস্থিত থাকবেন।

ভারতের ফেডারেশন অব ফিল্ম সোসাইটির প্রধান প্রেমেন্দু মজুমদারে কলকাতার সেমিনার সম্পর্কে জানান, আসছে ৮ মার্চ নারী দিবস উপলক্ষ্যে ‘চলচ্চিত্রে নারীঃ বিবিধ প্রেক্ষিতে’ শীর্ষক সেমিনারে আলোচক হিসেবে কথা বলবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সেমিনারটি ৮ মার্চ কলকাতার নন্দনে বিকাল সাড়ে চারটায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সেমিনারে জয়া আহসান ছাড়াও বর্তমান সিনেমায় নারীর অভিযাত্রা নিয়ে আলোচক হিসেবে কথা বলবেন নির্মাতা ও প্রযোজক রেশমি মিত্র, সম্ভাবনাময়ী নির্মাতা সোহিনী দাশগুপ্ত এবং মিডিয়া ব্যক্তিত্ব ও ফিচার সম্পাদক প্রিয়াঙ্কা দাশগুপ্ত। মডারেটর হিসেবে থাকবেন সিনে বিশেষজ্ঞ ও ‘ফিল্মবাফ’-এর সম্পাদক রিতা দত্ত।

উল্লেখ্য, সম্প্রতি দেশে দুটি চলচ্চিত্রের কাজ শেষ করে অরিন্দম শীলের নির্মাণে ‘ঈগলের চোখ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন জয়া আহসান।






মন্তব্য চালু নেই