মেইন ম্যেনু

কলকাতায় পুলিশ থেকে বাঁচতে দৌড়ে পালাচ্ছেন শাকিব খান!

কি এমন অপরাধ করেছেন ঢাকাই সিনেমার কিং শাকিব খান! যার কারণে কলকাতায় তার পিছু নিয়েছে পুলিশ, আর পুলিশ থেকে বাঁচতে দৌড়ে পালাচ্ছেন শাকিব খান! কি করেছেন তিনি?

কলকাতার রাস্তায় শাকিব দৌড়ে পালাচ্ছেন, তাকে ধরতে কলকাতা পুলিশও তার পিছু নিয়েছে। এমন কিছু ছবি ছড়িয়ে পরেছে সোশ্যাল মিডিয়াতে। মনে হচ্ছে কলকাতায় খুব জঘন্য অপরাধ করেছেন শাকিব খান। যার জন্য তার এমন অবস্থা। আর সে ছবিগুলো দেখলে এমনই প্রশ্ন জাগবে সবার মনে। কিন্তু ঘটনা হচ্ছে ভিন্ন।

ছবিগুলো যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র শুটিংয়ের সময় তোলা। কলকাতার বিভিন্ন অলিগলিতে মাঝ দুপুর থেকে শুরু কের মধ্যরাত পর্যন্ত ‘শিকারি’ ছবির শুটিং করছেন শাকিব খান।

১৫ মার্চ থেকে কলকাতায় শুরু হয়েছে যৌথপ্রযোজনার ছবি ‘শিকারি’র শুটিং। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির কিং শাকিব খান। শুটিংয়ে অংশ নিতে ১১ মার্চ থেকে কলকাতায় অবস্থান করছেন তিনি।

এদিকে ‘শিকারি’র প্রথম লটে মূলত অ্যাকশন দৃশ্যগুলো ধারণ করা হচ্ছে। এগুলোর শুটিং হচ্ছে কলকাতা শহরের শিয়ালদহ ও বৌ বাজারের রাস্তাসহ বিভিন্ন লোকেশনে। তবে সবগুলো দৃশ্য শাকিব খান একাই কাজ করছেন। এমন কী ঝুঁকিপূর্ণ দৃশ্যগুলোতেও কোন ডামি ব্যবহার করছেন না এই কিং খান।






মন্তব্য চালু নেই