মেইন ম্যেনু

কলম্বিয়ার কাছে হার ব্রাজিলের

কোপা আমেরিকায় তারকাখচিত ব্রাজিলকে চমকে দিয়েছে কলম্বিয়া। গ্রপপর্বের পর্বে তারা ১-০ গোলে হারিয়েছে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়নদের। গোল করেছেন তরুণ ডিফেন্ডার জেইসন মুরিল্লো।

সান্টিয়াগো ডি চিলি স্টেডিয়ামে বৃহস্পতিবার সকালে দারুণ লড়াই হয়েছে ব্রাজিল ও কলম্বিয়ার। অবশ্য ম্যাচ শুরুর আগে দু’দল নীরবতা পালন করে শ্রদ্ধাজ্ঞাপন করেছে সদ্য প্রয়াত ব্রাজিলের সাবেক ফুটবলার জিতোর প্রতি। ৮২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এই ডিফেন্ডার। কিন্তু বল দখলের যুদ্ধে কোনো নীরবতা লক্ষ্য করা যায়নি দু’ দলের মধ্যে। বরং নেইমার ও ফ্যালকাওদের একে অন্যকে ছাড়িয়ে যাওয়ার লড়াই প্রাণ ভরে উপভোগ করেছেন দর্শকরা।

খেলার শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে উপভোগ হয়ে উঠেছিল ম্যাচ। ৩৬ মিনিটে উত্তেজনা আরও বেড়েছে। কারণ মুরিল্লোর দুর্দান্ত গোলে লিড পেয়ে যায় কলম্বিয়া। তার গোলের কল্যাণে এই অর্ধে এগিয়ে থেকেই বিরতিতে গেছে দলটি। বিশ্রামের পরও দারুণ খেলেছে কলম্বিয়া। শেষ দিকে ব্রাজিলের জালে বল জড়ানোর আরেকটি সুযোগ পেয়েছিল দলটি। কিন্তু ৮৯ মিনিটে তা কাজে লাগাতে পারেননি জেমস রদ্রিগেস। তাই শেষ অবধি গোল না হওয়ায় এই ব্যবধানে জিতেই মাঠ ছেড়েছে কলম্বিয়া।

ম্যাচ শেষে অশোভন আচরণ করায় লালকার্ড দেখেছেন ব্রাজিল অধিনায়ক নেইমার। সঙ্গে লালকার্ড পেয়েছেন কলম্বিয়ার আরেক ফুটবলার।






মন্তব্য চালু নেই