মেইন ম্যেনু

কলারোয়ায বিশ্ব জনসংখ্যা দিবসে র‌্যালি ও আলোচনা

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস নানা আয়োজনে পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় এ উপলক্ষ্যে উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালিটি কলারোয়া পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। “কিশোরীদের জন্য বিনিয়োগ আগামী প্রজন্মের সুরক্ষা” এই শ্লোগানকে সামনে রেখে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাদরুল আনাম, ডা. শান্তি মোহন ভদ্র, ডা. প্রবীর মুখার্জী, ফিন্ড কর্মকর্তা নাজমা খাতুন, শহিদুল্লাহ, তাছলিমা আক্তার প্রমুখ।

আলোচনা শেষে শ্রেষ্ঠ কর্মীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়। উল্লেখ্য, সাতক্ষীরা জেলার মধ্যে ৬’শ পরিবার কল্যাণ সহকারীর মধ্যে প্রথম স্থান অধিকার করেন উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের সহকারী মঞ্জুয়ারা খাতুন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কামাল হোসেন।






মন্তব্য চালু নেই