মেইন ম্যেনু

কলারোয়ার মির্জাপুরে ড্রিংক ওয়েল স্থাপন কার্যক্রমের উদ্বোধন

সাতক্ষীরার কলারোয়া পৌরসভার ৯নং মির্জাপুর ওয়ার্ডে সুপেয় পানি সরবরাহের জন্য একটি ড্রিংক ওয়েল স্থাপন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় মির্জাপুর ঈদগাহ’র পাশে কলারোয়া পৌরসভা ও ঢাকা আহ্ছানিয়া মিশনের যৌথ উদ্যোগে এবং ওয়াটার এইড, বাংলাদেশ’র অর্থায়নের ড্রিংক ওয়েল স্থাপন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রফিকুল ইসলাম।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আকিমুদ্দীন আকির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন এবং উপস্থিত ছিলেন ওয়াটার এইড, বাংলাদেশ’র প্রোগ্রাম ম্যানেজার কলিমুল্লাহ কলি, ড্রিংক ওয়েল’র কান্ট্রি ডিরেক্টর মিজানুর রহমান, কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, পৌরসভার প্রকৗশলী ওয়াজিহুর রহমান, প্রকৌশলী আনিছুর রহমান, ঢাকা আহ্ছানিয়া মিশন’র প্রজেক্ট কো-অর্ডিনেটর এম.সাখাওয়াত হোসেন, ট্রেনিং এন্ড ডকুমেন্টেশন অফিসার মো. ফারুক হোসেন, এস.কে লুৎফর রহমান, পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর লুৎফুন্নেছা লুতু, ওয়ার্ড আ.লীগের সভাপতি আব্দুল লতিফ, সমাজ সেবক আসাদুজ্জামান ধোনা শেখ, আমানুল্লাহ শেখ, শেখ আকতার হোসেন, জনাব আলি, ইমান আলি, সাদেক আলি, বজলুর রহমান, আব্দুল হান্নান, নজরুল ইসলাম, আব্দুল খালেক, শওকত মোল্যা, সুলতানা মনিরা, দিতি বেগম, শুকুর আলি, মাসুম বিল্লাহ শাহী প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন মাস্টার বাকী বিল্লাহ শাহী। উল্লেখ্য, ওই ড্রিংক ওয়েল স্থাপন প্রকল্প’র ব্যয় ধরা হয়েছে ৯ লক্ষাধিক টাকা। যেটি আগামী একমাসের মধ্যে স্থাপন করা হবে বলে জানান আহ্ছানিয়া মিশন কর্তৃপক্ষ।






মন্তব্য চালু নেই