মেইন ম্যেনু

কলারোয়ায় আটক ৬

সাতক্ষীরা কলারোয়ায় পুলিশি অভিযানে ৫ জুয়াড়ি ও ১ ওয়ারেন্ট’র আসামি আটক হয়েছে। আটককৃতরা হলো- উপজেলার চন্দনপুর গ্রামের ছবেদ আলির ছেলে মাহবুবুর রহমান (২৬), বয়ারডাঙ্গা গ্রামের হেদায়েতউল্লার ছেলে আজিবর রহমান (৪৫), পাকুড়িয়া গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সেলিম হোসেন (২২), পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামের পরিতোষ অধিকারীর ছেলে পবিত্র অধিকারী (২৪) ও সুনিল কুমারের ছেলে সুজন কুমার (২৫)। শুক্রবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা (নং-১৩, তাং-১১/৯/১৫) হয়েছে

অপরদিকে, পুলিশি অভিযানে নাশকতার মামলার ওয়ারেন্টভূক্ত আসামি মজনু গাজী ওরফে লালু (৪৫) নামের এক জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ। সে উপজেলার ওফাপুর গ্রামের মৃত. আব্দুর রহিম গাজীর ছেলে। বৃহষ্পতিবার রাতে সরসকাটি বাজার এলাকা থেকে সেখানকার পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে আটক করে। তার বিরুদ্ধে একটি মামলায় (নং-৫, তাং-৬/৯/১৫) বিজ্ঞ আদালতের ওয়ারেন্ট রয়েছে বলে থানা সূত্র জানায়।

আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে সাংবাদিকদের জানান, থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম।






মন্তব্য চালু নেই