মেইন ম্যেনু

কলারোয়ায় আন্তর্জাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস উদযাপন

সাতক্ষীরার কলারোয়ায় আন্তর্জাতিক ক্রেডিট ইউনিয়ন দিবস উদ্যাপন উপলক্ষে এনজিও কারিতাস’র আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
‘মানুষ মানুষের জন্য’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সামনে থেকে সংস্থার বিপুল সংখ্যক সুফলভোগীদের অংশ গ্রহণে ব্যানার, প্লাকার্ডসহ একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কলারোয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমিতি ভবনের সামনে এসে শেষ হয়।
র‌্যালি শেষে সমিতির হলরুমে শিরিল মন্ডলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা আশরাফ হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, কারিতাস খুলনার আরপিআই আইসিডিপি ফ্রান্সিস দাস, বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান কামরুল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কারিতাস, খুলনার জেএ, আইসিডিপি নিজাম উদ্দীন, ঋষি জনগণের ফেডারেশন’র সভাপতি লুকাস মন্ডল, সংস্থার কলারোয়ার সিডিএ প্রশান্ত দাস, ইউনি বৈরাগী প্রমুখ।






মন্তব্য চালু নেই