মেইন ম্যেনু

কলারোয়ায় আন্তর্জাতিক যুব দিবসের সমাবেশ ও র‌্যালি

সাতক্ষীরার কলারোয়ায় বুধবার আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে এক যুব সমাবেশ ও র‌্যালির আয়োজন করা হয। ‘ইয়ুথ সিভিক এনগেজমেন্ট’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যুব উন্নয়ন অধিদপ্তর ও উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচি দিবসটিতে পালন করা হয়।

‘দিন বদলের আহবান, যুব কর্মসংস্থান’, ‘যুবরাই লড়বে, ডিজিটাল বাংলাদেশ গড়বে’-এ জাতীয় শ্লোগান ধ্বনিত হয় যুবদের কণ্ঠে। সকালে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌরশহর প্রদক্ষিণ করে।

বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে স্বাগত বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক।

অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন জেলা শ্রেষ্ঠ শিক্ষানুরাগী অধ্যাপক এমএ ফারুক, উপজেলা কৃষি কর্মকর্তা মহসীন আলি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা আশরাফ হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আনোয়ার হোসেন, সাংবাদিক জুলফিকার আলী, এমএ সাজেদ, গোলাম রসুল প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন আমিরুল ইসলাম।






মন্তব্য চালু নেই